১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> ব্যাংক-বীমা >> সিলেট
  • সিলেটের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার লুট
  • সিলেটের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার লুট

    সিলেটের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার বেশি লুট করেছে একটি ডাকাত দল।ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানিয়েছেন, রোববার ভোর রাত চারটার দিকে শেরপুর নতুন বাজারের ইউসিবির এটিএম বুথে এই ঘটনা ঘটে।

    তিনি বলছেন, ”শেরপুর নতুন বাজারে ইউনুস ম্যানশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের একটি শাখা আছে এবং নীচতলায় তাদের একটি এটিএম মেশিন আছে। রোববার ভোর রাতে ওই এটিএম বুথের গার্ডকে বেঁধে রেখে এটিএম ভেঙ্গে টাকা লুট করা হয়েছে।”

    স্থানীয়রা ভোরে গার্ডকে ওই অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।এটিএম বুথ থেকে ২৪ লাখ ২৫ হাজার ৪০০ টাকা লুট করা হয়েছে বলে ব্যাংক কর্মকর্তারা অভিযোগপত্রে উল্লেখ করেছেন।

    এই ঘটনায় ব্যাংকের একজন কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে সোমবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।মামলার এজাহারে বলা হয়েছে, টুপি ও মাস্ক পরে চার ব্যক্তি বুথে ঢুকে নিরাপত্তা কর্মীকে বেঁধে টাকা লুট করেছে।বুথের সিসি ক্যামেরার ফুটেজ দেখে এই ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

    আরও পড়ুন