২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> ব্যাংক-বীমা >> সিলেট
  • সিলেটের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার লুট
  • সিলেটের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার লুট

    সিলেটের একটি বেসরকারি ব্যাংকের এটিএম বুথ ভেঙ্গে ২৪ লাখ টাকার বেশি লুট করেছে একটি ডাকাত দল।ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক জানিয়েছেন, রোববার ভোর রাত চারটার দিকে শেরপুর নতুন বাজারের ইউসিবির এটিএম বুথে এই ঘটনা ঘটে।

    তিনি বলছেন, ”শেরপুর নতুন বাজারে ইউনুস ম্যানশনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের একটি শাখা আছে এবং নীচতলায় তাদের একটি এটিএম মেশিন আছে। রোববার ভোর রাতে ওই এটিএম বুথের গার্ডকে বেঁধে রেখে এটিএম ভেঙ্গে টাকা লুট করা হয়েছে।”

    স্থানীয়রা ভোরে গার্ডকে ওই অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।এটিএম বুথ থেকে ২৪ লাখ ২৫ হাজার ৪০০ টাকা লুট করা হয়েছে বলে ব্যাংক কর্মকর্তারা অভিযোগপত্রে উল্লেখ করেছেন।

    এই ঘটনায় ব্যাংকের একজন কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা করেছেন। তবে সোমবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।মামলার এজাহারে বলা হয়েছে, টুপি ও মাস্ক পরে চার ব্যক্তি বুথে ঢুকে নিরাপত্তা কর্মীকে বেঁধে টাকা লুট করেছে।বুথের সিসি ক্যামেরার ফুটেজ দেখে এই ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

    আরও পড়ুন