২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • খেলাধুলা >> টপ নিউজ
  • ভুল ধরলে সবই ভুল তবে চাইলে ইতিবাচক কিছুও নেয়া সম্ভব
  • ভুল ধরলে সবই ভুল তবে চাইলে ইতিবাচক কিছুও নেয়া সম্ভব

    ঘরের মাঠে শেষ তিন সিরিজ জয়ে প্রাপ্ত আত্মবিশ্বাস নিয়ে কি বিশ্বকাপ মিশনে যাচ্ছে টাইগাররা? এমন প্রশ্নে কূটনীতিক হয়ে গেলেন সাকিব আল হাসান। বলেছেন, ভুল ধরলে সবই ভুল আর ইতিবাচক কিছু নিতে চাইলে নেয়া যায় এখান থেকেই।

    এর মধ্যেই সাকিব বলেছিলেন, এমন পিচে যদি ১০-১৫ টা ম্যাচ খেলা হয় তবে ব্যাটসম্যানের ক্যারিয়ারই শেষ হয়ে যাবে। তাই ব্যাটিং ব্যর্থতাকে ভুলে যাওয়ার পক্ষপাতী এই নাম্বার ওয়ান অলরাউন্ডার।

    টি-টোয়েন্টিতে সবসময়ই ভালো করতে সাকিব গুরুত্ব দিয়েছেন বিপিএলে। সেই বিপিএল নেই বিশ্বকাপের আগে, অনিশ্চিয়তা আছে পরের আসর নিয়েও।

    বিপিএল নিয়ে সাকিব আল হাসান বলেন, ঢাকা প্রিমিয়ার লিগ এবার টি-টোয়েন্টি ফরম্যাটেই হয়েছে। তাই বিশ্বকাপের আগে প্রস্তুতি হয়ে গিয়েছে সেখান থেকেই। এর সাথে বিপিএলের জন্য আলাদা সময়, মাঠ এবং সুযোগ সুবিধাও থাকা উচিত। সেখানে প্রতিযোগিতাও বেশি কারণ বিদেশী খেলোয়াড়রাও আসেন বিপিএল খেলতে।

    বিপিএলের সাথে সম্পর্ক চুকিয়ে ফেলা ডিবিএল গ্রুপের সিরামিকস প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসব বলেন সাকিব আল হাসান।

    আরও পড়ুন