২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> দেশজুড়ে >> শিক্ষা
  • দ্বিতীয় দিনের চলছে সশরীরে পাঠদান কার্যক্রম
  • দ্বিতীয় দিনের চলছে সশরীরে পাঠদান কার্যক্রম

    শিক্ষাপ্রতিষ্ঠানে দ্বিতীয় দিনের মতো চলছে সশরীরে পাঠদান কার্যক্রম। সকাল থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়।

    শর্ত অনুযায়ী স্কুলগুলোর ফটকে তাপমাত্রা পরিমাপক যন্ত্র দিয়ে শিক্ষার্থীদের শরীরে তাপমাত্রা পরিমাপ করে তাদের ভেতরে ঢোকানো হচ্ছে। এছাড়া হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পর সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনাও দেয়া হচ্ছে তাদের।

    শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। তবে একই সঙ্গে করোনার সংক্রমণ বাড়ার শঙ্কায় ছিল উদ্বেগ-উৎকণ্ঠাও।

    প্রতিদিন ক্লাস হবে ৫ম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের। বাকিদের জন্য স্কুলগুলো তৈরি করেছে আলাদা আলাদা রুটিন।

    আরও পড়ুন