১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> জাতীয় >> টপ নিউজ >> দেশজুড়ে >> শিক্ষা
  • দ্বিতীয় দিনের চলছে সশরীরে পাঠদান কার্যক্রম
  • দ্বিতীয় দিনের চলছে সশরীরে পাঠদান কার্যক্রম

    শিক্ষাপ্রতিষ্ঠানে দ্বিতীয় দিনের মতো চলছে সশরীরে পাঠদান কার্যক্রম। সকাল থেকে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়।

    শর্ত অনুযায়ী স্কুলগুলোর ফটকে তাপমাত্রা পরিমাপক যন্ত্র দিয়ে শিক্ষার্থীদের শরীরে তাপমাত্রা পরিমাপ করে তাদের ভেতরে ঢোকানো হচ্ছে। এছাড়া হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পর সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনাও দেয়া হচ্ছে তাদের।

    শিক্ষা প্রতিষ্ঠান খোলায় শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। তবে একই সঙ্গে করোনার সংক্রমণ বাড়ার শঙ্কায় ছিল উদ্বেগ-উৎকণ্ঠাও।

    প্রতিদিন ক্লাস হবে ৫ম ও দশম শ্রেণির শিক্ষার্থীদের এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের। বাকিদের জন্য স্কুলগুলো তৈরি করেছে আলাদা আলাদা রুটিন।

    আরও পড়ুন