২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • ছবি ঘর >> টপ নিউজ >> বিনোদন
  • এবার রাজনীতিক পরিবারে মাহির দ্বিতীয় বিয়ে করলেন
  • এবার রাজনীতিক পরিবারে মাহির দ্বিতীয় বিয়ে করলেন

    চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের খবর নিয়ে আলোচনা তুঙ্গে। গাজীপুরের ব্যবসায়ী রকিব সরকারকে বিয়ে করেছেন ঢাকাই ছবির এই নায়িকা। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে নিজেই বিয়ের খবর জানিয়েছেন তিনি। কিন্তু তার স্বামীর পরিচয় নিয়ে ছিলো ধোঁয়াশা। তবে এবার জানা গেছে মাহির নতুন স্বামীর বিস্তারিত পরিচয়।

    মাহির স্বামী রকিব সরকার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য। তার ভাই রাসেল সরকার গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক। আর রকিবের বাবার নাম শামসুদ্দীন সরকার। একসময় গাজীপুর জেলা ছাত্রলীগের রাজনীতিতেও সক্রিয় ছিলেন রকিব। মোট কথা পুরোদস্তুর রাজনীতিক পরিবারেই এবার বিয়ে করলেন মাহি।

    জানা গেছে, রকিব সরকারেরও দ্বিতীয় বিয়ে এটি। রকিবের আগের সংসারে দুটি সন্তান রয়েছে। তবে প্রথম স্ত্রীর সাথে তার বিচ্ছেদ হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

    আগের স্বামী পারভেজ মাহমুদ অপুর সাথে সংসার করার সময়েই রকিবের সাথে পরিচয় হয় মাহির।

    এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন মাহি। তবে পাঁচ বছরের বেশি টেকেনি সেই সংসার। পঞ্চম বিবাহবার্ষিকীতেই মাহি ঘোষণা করেছেন, আর একসঙ্গে থাকছেন না তারা।

    আরও পড়ুন