১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজনীতি >> রাজশাহী
  • নওগাঁ পতœীতলায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি: থানায় সাধারণ ডায়েরী
  • নওগাঁ পতœীতলায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি: থানায় সাধারণ ডায়েরী

    মফস্বল ডেস্ক: নওগাঁ জেলার “পতœীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একাধিক অনলাইনে সংবাদ প্রকাশ করায় মোবাইল ফোনে হুমকি দিয়েছেন। এ ব্যাপারে ১১ সেপ্টেম্বর ( শনিবার) সাংবাদিক মাহমুদুন্নবী বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে পতœীতলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। জিডি নং ৫০৮।

    জানাযায়, গত ১০ সেপ্টেম্বর (শুক্রবার) সাংবাদিক মাহমুদুন্নবী নিজের ফেইসবুক আইডি থেকে একাধিক অনলাইনে “পতœীতলা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। প্রকাশিত সংবাদ এর জের ধরে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ এই মোবাইল ফোনে (০১৭১৭১২৯৮৭৬) নম্বরে ও জধশরন কযধহ নামক ফেইসবুক আইডি থেকে ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

    এবিষয়ে সাংবাদিক মাহমুদুন্নবী জানান, সংবাদ প্রকাশের পর পতœীতলা উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন (রাকিব খান) বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।
    পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, পতœীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন সাংবাদিক মাহমুদুন্নবীকে হত্যার হুমকি প্রদান করেছে মর্মে একটি অভিযোগ পেয়েছি (সাধারণ ডায়েরী)। বিষয়টি তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।

    আরও পড়ুন