২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে >> রাজনীতি >> রাজশাহী
  • নওগাঁ পতœীতলায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি: থানায় সাধারণ ডায়েরী
  • নওগাঁ পতœীতলায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি: থানায় সাধারণ ডায়েরী

    মফস্বল ডেস্ক: নওগাঁ জেলার “পতœীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একাধিক অনলাইনে সংবাদ প্রকাশ করায় মোবাইল ফোনে হুমকি দিয়েছেন। এ ব্যাপারে ১১ সেপ্টেম্বর ( শনিবার) সাংবাদিক মাহমুদুন্নবী বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে পতœীতলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে। জিডি নং ৫০৮।

    জানাযায়, গত ১০ সেপ্টেম্বর (শুক্রবার) সাংবাদিক মাহমুদুন্নবী নিজের ফেইসবুক আইডি থেকে একাধিক অনলাইনে “পতœীতলা উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সম্পদ এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। প্রকাশিত সংবাদ এর জের ধরে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ এই মোবাইল ফোনে (০১৭১৭১২৯৮৭৬) নম্বরে ও জধশরন কযধহ নামক ফেইসবুক আইডি থেকে ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

    এবিষয়ে সাংবাদিক মাহমুদুন্নবী জানান, সংবাদ প্রকাশের পর পতœীতলা উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন (রাকিব খান) বিভিন্ন ধরণের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিচ্ছেন। বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।
    পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, পতœীতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাসরিফ হোসেন সম্পদ ও তার কর্মী মোঃ রাকিব হোসেন সাংবাদিক মাহমুদুন্নবীকে হত্যার হুমকি প্রদান করেছে মর্মে একটি অভিযোগ পেয়েছি (সাধারণ ডায়েরী)। বিষয়টি তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন।

    আরও পড়ুন