১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম >> ছবি ঘর >> টপ নিউজ >> দেশজুড়ে
  • ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কুপিয়ে তিনজনকে আহত
  • ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কুপিয়ে তিনজনকে আহত

    ইভটিজিংয়ের প্রতিবাদ করায় কিরিচ দিয়ে কুপিয়ে তিনজনকে গুরুতর আহত করেছে বহাদ্দারহাট এলাকার চিহ্নিত সন্ত্রাসী লম্বা নাছির ও তার সহযোগীরা। এসময় তারা বহদ্দারহাট-কালারপুল এলাকায় হামলা-ভাঙচুরসহ ব্যাপক তাণ্ডব চালায়।

    শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯টায় এ ঘটনার সূত্রপাত হয়। হামলায় গুরুতর আহত একজন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

    প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার এক নারীকে রাস্তায় দাঁড় করিয়ে অশ্লীল আচরণ করছিল কয়েকজন বখাটে যুবক। এলাকার লোকজন এগিয়ে এসে প্রতিবাদ করলে একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়।

    এসময় গ্যাং লিডার লম্বা নাছির ও তার সহযোগীরা বেশ কয়েকজনকে মেরে গুরুতর আহত করেন। ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ত্রাস সৃষ্টি করে পুরো এলাকায়।

    এ ঘটনার একটি ভিডিও ফুটেজে দেখা যায়, এক যুবক ধারালো কিরিচ হাতে বারবার হামলার চেষ্টা করছে। তার নাম বাচ্চু, সে ওই এলাকার লম্বা নাছিরের ছোট ভাই।

    উল্লেখ্য, গ্রুপটির সন্ত্রাসী কার্যকলাপে অতিষ্ঠ বহদ্দারহাট ও কালারপুল এলাকার বাসিন্দারা। ২০১৯ সালের ১৩ ডিসেম্বর ফরিদেরপাড়ায় নুরুল ইসলাম নামে এক কিশোরকে পিটিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে এই গ্রুপের সদস্যরা।

    আরও পড়ুন