২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> খুলনা >> ছবি ঘর >> দেশজুড়ে
  • মনিরামপুরে পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে যুবকের আত্মহত্যা
  • মনিরামপুরে পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে যুবকের আত্মহত্যা

    নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মনিরামপুরে নিজের পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে ক্ষোভে আরিফ হোসেন (১৮) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার সকালে পুলিশ বাড়ির পাশে একটি কাঠাল গাছ থেকে আরিফের ঝুলন্ত লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করে। নিহত আরিফ হোসেন উপজেলার খানপুর ইউনিয়নের ফেদাইপুর গ্রামের সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমান ওরুপে কিনোর ছেলে। আরিফ পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী ছিলেন। এ ঘটনায় আরিফের মা আসমা বেগম বাদি হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

    নিহতের পরিবার ও পুলিশ জানায়, উপজেলার ফেদাইপুর গ্রামের সৌদি প্রবাসী সিদ্দিকুর রহমান কিনোর তিন ছেলের মধ্যে আরিফ হোসেন বড়। আরিফ গোপালপুর বাজারে তার চাচা ইলেকট্রিক ব্যবসায়ী ইদ্রিস আলীর দোকানে থেকে ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করতেন। সম্প্রতি আরিফ হোসেনের সাথে বিয়ে নির্ধারন করা হয় সাতক্ষীরার কলারোয়া উপজেলার এক ব্যবসায়ীর মেয়ের সাথে। কিন্তু হঠাৎ মেয়ে পক্ষ বিয়ে ভেঙ্গে দেন। ফলে আরিফ মানষিক দিক থেকে বিপর্যস্থ হয়ে পড়ে।

    আরিফের মা আসমা বেগম ও চাচা ইদ্রিস আলী জানান, শুক্রবার রাত ১০ টার দিকে আরিফ বাড়ি থেকে গোপালপুর বাজারের উদ্দেশ্যে রওনা হয়ে আর ফেরেনি। শনিবার সকালে বাড়ির পাশে কাঠাল গাছে অরিফের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। বেলা ১২ টার দিকে পুলিশ লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করে। নিহতের মা সহ পরিবারের অন্যান্যরা জানান, বিয়ে ভেঙ্গে যাওয়ায় আরিফ মানষিক বিপর্যস্থ হয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রফিকুল ইসলাম জানান, আত্মহত্যার ঘটনায় নিহতের মা আসমা বেগম বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট হাতে পাবার পর পরবর্তি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও পড়ুন