২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • অর্থনীতি >> ছবি ঘর >> ব্যবসা বানিজ্য
  • বিকল্প জ্বালানীতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন
  • বিকল্প জ্বালানীতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন

    বাংলাদেশে টেকসই উন্নয়নে অর্জনের পথে ‘বিকল্প জ্বালানী’ নিশ্চিত করতে ধারাবাহিক প্রচেষ্টার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে বসুন্ধরা এলপিজি।

    সম্প্রিতি যুক্তরাজ্য ভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ বসুন্ধরা এলপি গ্যাসকে ‘বেস্ট এলপি গ্যাস কোম্পানি’ হিসেবে অ্যাওয়ার্ড প্রদান করে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় লন্ডন ভিত্তিক অনলাইন সংবাদ ম্যাগাজিন । কোনো প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শিল্পখাতে সম্ভাবনা ও দক্ষতা বিবেচনায় নেয়া হয় বলে জানানো হয়।

    আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায়,বসুন্ধরা গ্রূপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান সকল ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

    বাংলাদেশের প্রথম এলপি গ্যাস কোম্পানি হিসেবে বিগত ২০ বছর ধরে, রান্নার বিকল্প জ্বালানি সরবরাহে হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে এবং প্রায় লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।

    বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ সেলস জাকারিয়া জালাল বলেন , বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকেরও অধিক সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশে এলপিজি বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। বাংলাদেশ এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডকে শক্তিশালী করার জন্য স্বল্প মেয়াদী এবং দীর্ঘ মেয়াদী পরিকল্পনার প্রতিফলনেই এই আন্তর্জাতিক স্বীকৃতি।

    গত দুই দশকে ধারাবাহিকভাবে ‘বেস্টব্র্যান্ড এবং সুপারব্রান্ড’ স্বীকৃতি পাওয়া বসুন্ধরা এলপি গ্যাসের অর্জনে যুক্ত হলো বিজনেস ট্যাবলয়েডের অ্যাওয়ার্ড।

    আরও পড়ুন