১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> অপরাধ >> অর্থনীতি >> আইন আদালত >> আওয়ামীলীগ >> আন্তর্জাতিক >> এক্সক্লসিভ >> ঐতিহ্য >> করোনা ভাইরাস >> কর্পোরেট >> কূটনীতি >> খুলনা >> খেলাধুলা >> চট্টগ্রাম >> চাকরি >> ছবি ঘর >> জাতীয় >> জীবন যুদ্ধে যারা জয়ী >> টপ নিউজ >> ঢাকা >> দেশজুড়ে >> ধর্ম >> পর্যটন ও বাংলাদেশ >> প্রধানমন্ত্রী >> প্রবাস >> প্রশাসন >> ফ্যাশন >> বরিশাল >> বিএনপি >> বিজ্ঞান ও প্রযুক্তি >> বিনোদন >> ব্যবসা বানিজ্য >> ব্যাংক-বীমা >> ভিডিও নিউজ >> ভ্রমণ কলাম >> ভ্রমন >> মতামত >> ময়মনসিংহ >> মহানগর >> মিডিয়া >> রংপুর >> রাজনীতি >> রাজশাহী >> রান্না-খাবার >> লাইফ স্টাইল >> লিড >> শিক্ষা >> শিল্প >> শেয়ার বাজার >> সরকার >> সংসদ >> সাক্ষাৎকার >> সিলেট >> স্বাস্থ্য
  • জামায়াত সেক্রেটারি গোলাম পরওয়ারসহ শীর্ষ ১০ নেতা আটক
  • জামায়াত সেক্রেটারি গোলাম পরওয়ারসহ শীর্ষ ১০ নেতা আটক

    জামায়াত ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক সংসদ সদস্য মিয়া গোলাম পরওয়ারকে আটক করেছে পুলিশ। এ সময় দলটির আরও ৯জন নেতাকে আটক করেছে পুলিশ।

    গ্রেফতাররা হলেন, সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান, সাবেক সংসদ সদস্য হামিদুর রহমান আজাদ, দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আবদুর রব, অধ্যক্ষ ইজ্জত উল্লাহ, ছাত্রশিবিরের সাবেক দুই কেন্দ্রীয় সভাপতি মোবারক হোসাইন ও ইয়াসিন আরাফাত।

    সোমবার সন্ধ্যার দিকে রাজধানীর একটি বাসা থেকে তাদের আটক করা হয়। পুলিশের গুলশানের বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি বলেন, রাষ্ট্রদ্রোহের ষড়যন্ত্র এবং দেশকে অস্থিতিশীল করতে তারা গোপন বৈঠকে মিলিত হয়েছিল। এমন খবর পেয়ে আমরা সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করি।

    ২০১৬ সালের নভেম্বর থেকে ২৫ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত তিনি জামায়াতের নায়েবে আমির হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতির দায়িত্বও পালন করেন।

    এর আগে গোলাম পরওয়ার ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৫ আসন থেকে জামায়াতের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

    আরও পড়ুন