২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা
  • চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা

    কুমিল্লার চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন দোকানে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে চৌদ্দগ্রাম বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক এ অভিযান পরিচালনা করেন।
    ওজন ও পরিমাপ আইন-২০১৮ এর ২৪ (১)/৪৫ এর অধিনে আল-মক্কা সুইটসকে ১০ হাজার, বিসমিল্লাহ্ সুইটসকে ২৫ হাজার, ইসলামিয়া সুইটসকে ১৫ হাজার, মুসলিম সুইটসকে ১৫ হাজার, সুইটস গার্ডেনকে ১৫ হাজারসহ মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিএসটিআই কুমিল্লা জেলা কর্মকর্তা খাইরুল ইসলাম ও থানার এসআই আরিফ হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

    আরও পড়ুন