২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে ৮ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।
  • চৌদ্দগ্রামে ৮ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার।

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ডটকম ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা সীমান্ত–লাগোয়া একটি কৃষি জমি থেকে প্রায় আট ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধার করেন স্থানীয়রা।
    গত বৃহস্পতিবার (২৯জুলাই) রাত ১১টার দিকে চৌদ্দগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ড লক্ষীপুর গ্রাম থেকে অজগর সাপটি উদ্ধার করা হয়।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত ১১ টার দিকে পৌরসভার লক্ষ্মীপুর গ্রামের সীমান্ত–লাগোয়া এলাকায় বছির মিয়ার ধান ক্ষেতের জালে আটকা পড়ে প্রায় আট ফুট লম্বা ও ছয় কেজি ওজনের অজগর সাপ। পরে স্থানীয় রিমন ও তার সহযোগী সহ অজগর সাপটিকে দেখতে পেয়ে সেটিকে উদ্ধার করে বাড়িতে এনে একটি লোহার খাঁচায় আটকে রাখেন। এ সময় অজগর সাপ আটকের খবর মুহূর্তেই গ্রামের মধ্যে ছড়িয়ে পড়লে শত শত লোক জড়ো হয় তাহের মাষ্টারের বাড়িতে। পরে স্থানীয় লোকজন উপজেলা ও থানা–পুলিশকে অজগরটি আটকের খবর দেন।

    পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু বলেন, লক্ষ্মীপুর গ্রামটি ভারতীয় সীমান্তের খুব কাছাকাছি। তাই সাপটি ভারতের কোনো জঙ্গল থেকে খাবারের জন্য এই এলাকায় এসেছে বলে ধারণা করা হচ্ছে। তবে কৃষি জমিতে জাল থাকায় অজগরটি সেখানে আটকে যায়।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মঞ্জুরুল হক বলেন, উদ্ধার করা অজগর সাপটি বন বিভাগ কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।রাজেশপুর ইকো পার্কে অজগরটি অবমুক্ত করা হবে বলে জানান।

    আরও পড়ুন