২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • পাঁচরা জনকল্যাণ সংস্থার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন
  • পাঁচরা জনকল্যাণ সংস্থার উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন

    কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক সংগঠন ‘পাঁচরা জনকল্যাণ সংস্থা’ এর উদ্যোগে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার বিকালে পৌর এলাকার কালিবাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন চৌদ্দগ্রাম বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম। পাঁচরা জনকল্যাণ সংস্থার সভাপতি নুর মোহাম্মদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি সংস্থার উপদেষ্টা মোঃ আব্দুল আহাদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাঁচরা জনকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক কামরুল ইসলাম পাটোয়ারী মুরাদ, প্রচার সম্পাদক কাজী মুকুল, চিকিৎসা বিষয়ক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, সদস্য মো: আজম, মামুন প্রমুখ।
    ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধনকালে জনকল্যাণ সংস্থার সভাপতি নূর মোহাম্মদ সুমন সিলিন্ডার সেবা কার্যক্রমে অর্থ, শ্রম ও সময় দিয়ে সহযোগিতাকারী প্রবাসীসহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘দেশের করোনা পরিস্থিতি খুবই ভয়াবহ। প্রতিদিন তা ক্রমশঃ খারাপের দিকেই যাচ্ছে। গত বছর থেকেই স্বল্প পরিসরে আমাদের সংস্থার পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম চলছে। পৌরসভা সহ সমগ্র চৌদ্দগ্রামবাসীর কথা চিন্তা করে করোনা ও শ্বাসকষ্ট রোগিদেরকে বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদানের লক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে ছয়টি সিলেন্ডার ও চারটি অক্সিমিটার নিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সার্বিক পরিস্থিতি বিবেচনায় প্রয়োজনে সিলিন্ডার আরো বাড়ানো হবে। যে কোন করোনা ও শ্বাসকষ্টের রোগী আমাদের সংস্থা থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা গ্রহণ করতে পারবে। সেবা পেতে ০১৮১৫-০০০৭৯৬ ও ০১৮৬১-৫৫২৪১৩ নম্বরে যোগাযোগ করার জন্য সংস্থার পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

    আরও পড়ুন