২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • কুমিল্লায় রোগী পরিবহনের আড়ালে এ্যাম্বুলেন্সে ৫১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক
  • কুমিল্লায় রোগী পরিবহনের আড়ালে এ্যাম্বুলেন্সে ৫১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

    কুমিল্লা প্রতিনিধিঃ
    কুমিল্লায় রোগী পরিবহনের আড়ালে এ্যাম্বুলেন্সে ৫১ কেজি গাঁজা পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ( র‌্যাব)- ১১।

    রোববার (২৫ জুলাই) গভীর রাতে কুমিল্লা কোতয়ালি থানার আমতলী এলাকায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে আটক করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুর জেলার সদর থানার বিশ্বনাথপুর গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে মোঃ সুমন(৩৫) ও দিনাজপুর জেলার বিরামপুর থানার ভাগলপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ মুসফিকুর রহমান (৩২)।

    র‌্যাব ১১ সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন,তারা দীর্ঘদিন যাবৎ এ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।এক্ষেত্রে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়েছে।মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

    আরও পড়ুন