২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামের কনকাপৈত স্কুলছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত, খুলনা থেকে যুবক গ্রেফতার
  • চৌদ্দগ্রামের কনকাপৈত স্কুলছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত, খুলনা থেকে যুবক গ্রেফতার

    স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে ফেসবুক মেসেঞ্জারে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে শেখ আল হেকমত কামরান (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) ভোরে খুলনার খানজাহান আলী উপজেলার শিরোমণি উত্তরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

    তিনি জানান, উপজেলার কনকাপৈত ইউনিয়নের একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে ফেসবুক মেসেঞ্জারে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল শেখ আল হেকমত কামরান। এছাড়া আরেক সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে ভু্ক্তোভোগী স্কুল ছাত্রীর বাবা, স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের ওই ছাত্রীর বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ লেখা পাঠাতো।

    তিনি আরও জানান, এ ঘটনায় সোমবার (৯ আগস্ট) ভুক্তভোগীর বাবা চৌদ্দগ্রাম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে শেখ হেকমত কামরানের বিরুদ্ধে মামলা করেন। প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত কামরানকে খুলনায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

    আরও পড়ুন