১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামের কনকাপৈত স্কুলছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত, খুলনা থেকে যুবক গ্রেফতার
  • চৌদ্দগ্রামের কনকাপৈত স্কুলছাত্রীকে ফেসবুকে উত্ত্যক্ত, খুলনা থেকে যুবক গ্রেফতার

    স্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রামে ফেসবুক মেসেঞ্জারে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে শেখ আল হেকমত কামরান (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) ভোরে খুলনার খানজাহান আলী উপজেলার শিরোমণি উত্তরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার আবদুল কুদ্দুসের ছেলে। বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেন।

    তিনি জানান, উপজেলার কনকাপৈত ইউনিয়নের একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে ফেসবুক মেসেঞ্জারে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল শেখ আল হেকমত কামরান। এছাড়া আরেক সামাজিক যোগাযোগ মাধ্যম ইমোতে ভু্ক্তোভোগী স্কুল ছাত্রীর বাবা, স্থানীয় চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের ওই ছাত্রীর বিরুদ্ধে অশালীন ও কুরুচিপূর্ণ লেখা পাঠাতো।

    তিনি আরও জানান, এ ঘটনায় সোমবার (৯ আগস্ট) ভুক্তভোগীর বাবা চৌদ্দগ্রাম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে শেখ হেকমত কামরানের বিরুদ্ধে মামলা করেন। প্রযুক্তি ব্যবহার করে অভিযুক্ত কামরানকে খুলনায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

    আরও পড়ুন