২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে হকদারদের ঘরে আনন্দ সংঘের কোরবানির গোশত বিতরণ
  • চৌদ্দগ্রামে হকদারদের ঘরে আনন্দ সংঘের কোরবানির গোশত বিতরণ

    স্টাফ রিপোর্টার : মানবিক সংগঠন আনন্দ সংঘের ব্যবস্থাপনায় অতীতে যারা কোরবানি করেছে কিন্তু মহামারী করোনা পরিস্থিতিতে এবার কোরবানি করতে পারেনি এমন ৪৩টি পরিবারের নিকট কোরবানির গোশত উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় সমন্বয়ক মু. সফিউল ইসলাম জিয়ার সার্বিক তত্ত্বাবধানে গোশত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দ সংঘ’র সমন্বয়ক মাহবুবুল আলম খোন্দকার ডালিম, মোঃ জাহাঙ্গীর হোসেন, সংগঠনের অন্যতম টিম লিডার সালাহউদ্দিন খাঁন রাজিব, মাসউদ বিন হোসেন, হোসাইন আহমেদ, নাজমুল হোসাইন চৌধুরী, সংগঠনের সদস্য মোঃ ফাহিম প্রমূখ।
    ইভেন্ট কোরবানির গোশত উপহার-২০২১ বাস্তবায়ন কমিটির আহবায়ক তৌহিদুল আযম বাবু বলেন, ‘সম্মানিত হকদারদের ঘরে ঘরে গোশত উপহার পৌঁছে দিতে পেরে সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করেছি। ইভেন্ট বাস্তবায়নে যারা অর্থ দিয়েছেন, শ্রম, মেধা ও পরামর্শ দিয়ে পাশে থেকেছেন সকলের নিকট আমরা কৃতজ্ঞ’।
    উল্লেখ্য, সত্য ও সুন্দরের পক্ষে আমরা এ শ্লোগানে উজ্জীবিত হয়ে পহেলা জানুয়ারী ২০১৫ সালে প্রতিষ্ঠার পর থেকে মানবিক সংগঠন আনন্দ সংঘ অসামান্য অবদান রেখে চলছে।

    আরও পড়ুন