২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা চৌদ্দগ্রামে ৮০০ পিস ইয়াবা সহ ১ মাদক ব্যবসায়ী আটক
  • কুমিল্লা চৌদ্দগ্রামে ৮০০ পিস ইয়াবা সহ ১ মাদক ব্যবসায়ী আটক

    কুমিল্লার চৌদ্দগ্রামে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলমগীর হোসেন আক্রাম (২৬) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত আলমগীর চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার হোসেনের খিল গ্রামের এরশাদ উল্লাহর ছেলে।

    জানা গেছে, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার এসআই মো: আরিফ হোসেনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ধনুসাড়া রাস্তার মাথা এলাকায় দ্রুতগতি সম্পন্ন একটি সন্দেহভাজন মাইক্রো (নোয়াহ) বাসে তল্লাশী চালিয়ে গাড়ীর চালক আলমগীরের কাছ থেকে বিশেষ কায়দায় বোতলে সংরক্ষিত অবস্থায় ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় গাড়ীর চালক আলমগীরকে গ্রেফতার এবং আটককৃত গাড়ীটি থানায় হস্তান্তর করা হয়।

    এবিষয়ে চৌদ্দগ্রাম থানার এসআই মো: আরিফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ধনুসাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৮০০ পিস ইয়াবা সহ আলমগীর নামে এক মাইক্রো চালককে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে সে। পরে চৌদ্দগ্রাম থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের শেষে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়’।

    আরও পড়ুন