২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রামের অভিযান চালিয়ে ১৯০ পিছ ইয়াবা, নগদ ৫৫ হাজার ৪’শ টাকা ও ২ টি মোবাইল সেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী আটক
  • চৌদ্দগ্রামের অভিযান চালিয়ে ১৯০ পিছ ইয়াবা, নগদ ৫৫ হাজার ৪’শ টাকা ও ২ টি মোবাইল সেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী আটক

    কুমিল্লার চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালিয়ে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ ৫৫ হাজার ৪’শ টাকা ও ২ টি মোবাইল সেটসহ চিহিৃত মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করেছে র‌্যাব। আটককৃত হিরণ মিয়া কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার লালনগর গ্রামের মৃত মকবুল আহম্মেদের পুত্র। মঙ্গলবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

    তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় র‌্যাবের একটি আভিযানিক টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের চান্দুল এলাকায় অভিযান চালায়। অভিযানকালে ১৯০ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল সেটসহ মাদক ব্যবসায়ী হিরণ মিয়াকে আটক করা হয়। র‌্যাবের অনুসন্ধান ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী হিরণ মিয়া জানায়, সে দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রামসহ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

    আরও পড়ুন