২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে কোরবানী উপলক্ষে ক্রেতাদের পছন্দের শীর্ষে সাব্বির এগো এন্ড ডেইরী ফার্মের গরু
  • চৌদ্দগ্রামে কোরবানী উপলক্ষে ক্রেতাদের পছন্দের শীর্ষে সাব্বির এগো এন্ড ডেইরী ফার্মের গরু

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ঃ
    প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানীর জন্য ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে সাব্বির এগ্রো এন্ড ডেইরী ফার্মের গরু। ফার্মের বড় বলদ প্রতিটি গরুর লাইভ ওয়েট ৫১৮-৮৫০ কেজি। প্রতিটি গরু দেখতে অনেক সুন্দর। চৌদ্দগ্রাম পৌরসভার নবগ্রাম কোনাপাড়া অবস্থিত ওই ফার্মের গরু দেখতে ক্রেতাদের উপস্থিতি লক্ষ্য করা যায়।
    সোমবার সরেজমিনে পরিদর্শনকালে সাব্বির এগ্রো এন্ড ডেইরীর ফার্মের স¦ত্তাধিকারী ডাঃ বেলাল হোসেন জানান, ২০০৬ সালে মাত্র তিনটি গরু নিয়ে ফার্মটির যাত্রা শুরু। এরপর গত ১৪ বছর যাবৎ ক্রেতাদের চাহিদা অনুযায়ী প্রতি বছর কোরবানীর গরু বিক্রি করা হয়। এখানে প্রতিটি গরুকে এক বছর ধরে প্রাকৃতিক উপায়ে লালন পালন করে মোটাতাজাকরণ করা হয়। এজন্য আমাদের ফার্মের গরুগুলো পছন্দের শীর্ষে রয়েছে। প্রতিদিনই ক্রেতারা গরু দেখার জন্য আসছেন। পছন্দ অনুযায়ী ক্রেতারা গরু ক্রয় করছেন। প্রকৃত ক্রেতারা গরু কিনতে ০১৮১৮১১০২০৮ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান ডাঃ বেলাল হোসেন।

    আরও পড়ুন