১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> জীবন যুদ্ধে যারা জয়ী
  • তরুণ সাংবাদিক ও কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ পেয়েছেন পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০-২১
  • তরুণ সাংবাদিক ও কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ পেয়েছেন পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০-২১

    ডেস্ক রিপোর্ট চৌদ্দগ্রাম সময় ডটকম ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার তরুণ সাংবাদিক ও কলামিস্ট মোঃ এমদাদ উল্যাহ এবার পেয়েছেন পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০-২১।

    রোববার দুপুরে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে পরিবার পরিকল্পনা অধিদফতরের আয়োজনে এক ভার্চুয়াল সভায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপির উপস্থিতিতে এমদাদ উল্যাহসহ প্রিন্ট, অনলাইন ও ইলেট্রনিক্স মিডিয়ার বিজয়ী ১১ সাংবাদিকের নাম ঘোষণা করা হয়।

    একই সঙ্গে অনুষ্ঠানে স্বাস্থ্যসেবা দেয়া সেরা প্রতিষ্ঠান ও কর্মীদের পুরস্কার দেওয়া হয়। পরপর জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে একাধিক মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন করায় সাংবাদিক মো: এমদাদ উল্যাহকে অভিনন্দন জানিয়েছেন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

    স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো: আলী নূরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম, ইউএনএফপিএ বাংলাদেশের অফিসার ইনচার্জ ইআইকো নারিতা, পরিবার কল্যাণ অধিদফতরের ডিজি শাহান আরা বানুসহ অন্য কর্মকর্তাবৃন্দ।

    উল্লেখ্য, সাংবাদিক মো: এমদাদ উল্লাহ এর আগে চলতি বছরের ২১ মার্চ পোল্ট্রি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯, গত বছরের ২৪ ডিসেম্বর মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৯ এবং ২০১৯ সালের ৭ সেপ্টেম্বর সাংবাদিক ও রাজনীতিবীদ আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতার পুরস্কার লাভ করেন। তিনি বহুল প্রচলিত সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক।

    আরও পড়ুন