২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> টপ নিউজ >> প্রশাসন
  • কুষ্টিয়ার ওসি ফয়েজুর বাথরুমে গোসলে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন
  • কুষ্টিয়ার ওসি ফয়েজুর বাথরুমে গোসলে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন

    স্টাফ রিপোর্টার ঃ
    কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে জংশনের পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. ফয়েজুর রহমান (৫২) বাথরুমে গোসল করার সময় মারা গেছেন। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপরে আকস্মিকভাবে মারা যান।

    হাসপাতালের চিকিৎসক ও পুলিশ স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন, স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে। ওসি ফয়েজুর রহমান গতমাসে পোড়াদহ রেলওয়ে থানায় যোগদান করেছিলেন।
    পোড়াদহ রেলওয়ে পুলিশ স্টেশনের ডিউটি অফিসার এএসআই বাহার সত্যতা স্বীকার করে জানান, ওসি ফয়েজুর রহমান থানার ভেতর কোয়ার্টারে থাকতেন। দুপুর পৌনে ২টার দিকে গোসল করতে যান। কিন্তু প্রায় এক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও বাথরুম থেকে তিনি বের না হওয়ায় সহকর্মীরা বাইরে থেকে তাকে ডাকাডাকি করেন।

    কিন্তু এতেও কোনো সাড়া শব্দ না পেয়ে বাথরুমের পেছনের ভেন্টিলেটর দিয়ে সহকর্মীরা দেখতে পান তিনি অচেতন অবস্থায় মেঝেতে পড়ে আছেন। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ছুটে এসে বাথরুমের দরজা ভেঙে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মানস ভট্টাচার্য পরীক্ষা-নিরীক্ষার পর ওসি ফয়েজুর রহমানকে মৃত ঘোষণা করেন।
    স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক নিশ্চিত করেছেন। রেলওয়ে পুলিশের সদস্যরা জানান, মৃত্যুর আগেও তিনি সুস্থ-স্বাভাবিক ছিলেন। কোনো অসুস্থতার লক্ষণ তার ছিল না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। সন্ধ্যায় তার লাশ শেরপুর সদর উপজেলায় জেলায় গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

    আরও পড়ুন