১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • আইন আদালত >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে নারীর লাশ উদ্ধার
  • চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে নারীর লাশ উদ্ধার

    ডেস্ক রিপোর্ট ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকায় সনাতন ধর্মাবলম্বী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এরআগে বুধবার বেলা ১১টার দিকে পৌর এলাকার নাটাপাড়ায় ভারত সীমান্তে একটি খালে লাশটি ভেসে থাকতে দেখা যায়।
    আমানগন্ডা সীমান্ত ফাঁড়ি বিজিবির কমান্ডার সুবেদার জাহাঙ্গীর হোসেন বলেন, ভারতের রাঙ্গামুড়া বিএসএফ ক্যাম্পের আওতাধীন ২১০৬-০৭ পিলারের মাঝামাঝি একটি খালে বুধবার সকাল থেকে ৫৫ বছর বয়সী এক নারীর লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি হিন্দু নারীর বলে নিশ্চিত হওয়া গেছে। তবে লাশটি কে নিবে এ নিয়ে বিজিবি ও বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বিকেলে চৌদ্দগ্রাম থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পতাকা বৈঠকে উপস্থিত ছিলেন-রাঙ্গামুড়া বিএসএফ ক্যাম্পের ইন্সপেক্টর পরম জিৎ, চৌদ্দগ্রাম পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান ও চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেনসহ দু’দেশের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।
    চৌদ্দগ্রাম পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান বলেন, ‘ভারত সীমান্ত এলাকায় খালে এক নারীর লাশ ভাসতে দেখে কৃষকরা খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধারের জন্য প্রশাসনকে জানাই। ধারণা করা হচ্ছে-পাহাড়ি ঢলে ভারত থেকে বয়োবৃদ্ধ নারীর লাশটি ভেসে আসে’।
    চৌদ্দগ্রাম থানার চৌকস এসআই আরিফ হোসেন বলেন, ‘সুরতহাল শেষে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি’।

    আরও পড়ুন