২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • আইন আদালত >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে নারীর লাশ উদ্ধার
  • চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকা থেকে নারীর লাশ উদ্ধার

    ডেস্ক রিপোর্ট ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামে ভারত সীমান্ত এলাকায় সনাতন ধর্মাবলম্বী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এরআগে বুধবার বেলা ১১টার দিকে পৌর এলাকার নাটাপাড়ায় ভারত সীমান্তে একটি খালে লাশটি ভেসে থাকতে দেখা যায়।
    আমানগন্ডা সীমান্ত ফাঁড়ি বিজিবির কমান্ডার সুবেদার জাহাঙ্গীর হোসেন বলেন, ভারতের রাঙ্গামুড়া বিএসএফ ক্যাম্পের আওতাধীন ২১০৬-০৭ পিলারের মাঝামাঝি একটি খালে বুধবার সকাল থেকে ৫৫ বছর বয়সী এক নারীর লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি হিন্দু নারীর বলে নিশ্চিত হওয়া গেছে। তবে লাশটি কে নিবে এ নিয়ে বিজিবি ও বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বিকেলে চৌদ্দগ্রাম থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পতাকা বৈঠকে উপস্থিত ছিলেন-রাঙ্গামুড়া বিএসএফ ক্যাম্পের ইন্সপেক্টর পরম জিৎ, চৌদ্দগ্রাম পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান ও চৌদ্দগ্রাম থানার এসআই আরিফ হোসেনসহ দু’দেশের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ।
    চৌদ্দগ্রাম পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান বলেন, ‘ভারত সীমান্ত এলাকায় খালে এক নারীর লাশ ভাসতে দেখে কৃষকরা খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধারের জন্য প্রশাসনকে জানাই। ধারণা করা হচ্ছে-পাহাড়ি ঢলে ভারত থেকে বয়োবৃদ্ধ নারীর লাশটি ভেসে আসে’।
    চৌদ্দগ্রাম থানার চৌকস এসআই আরিফ হোসেন বলেন, ‘সুরতহাল শেষে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত জানা যাবে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি’।

    আরও পড়ুন