২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • মিলেমিশে সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করবো কেন্দ্রীয় যুবলীগ নেতা রুমি
  • মিলেমিশে সবাই একসাথে নৌকার পক্ষে কাজ করবো কেন্দ্রীয় যুবলীগ নেতা রুমি

    মোঃআবদুল্লাহ,বুড়িচং উপজেলা প্রতিনিধিঃ

    কুমিল্লা-৫( বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আসনের নৌকা মার্কার মনোনীত প্রার্থী এড. অাবুল হাশেম খাঁনের পক্ষে সবাই মিলেমিশে এক সাথে কাজ করার আহবান জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের সহ- সম্পাদক এহতাশেমুল হাসান ভুঁইয়া রুমি।
    তিনি শনিবার সন্ধ্যায় বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ও চা- চক্র অনুষ্ঠানে এ কথা বলেন।
    তিনি আরো বলেন কুমিল্লা-৫ আসনে নৌকা প্রতীকের জন্য আমি মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবুল হাশেম খাঁনকে নৌকা প্রতীক দিয়েছেন।আমরা নেত্রীর সিদ্ধান্তকে শ্রদ্ধা ও অভিনন্দন জানিয়ে আগামী ২৮ তারিখ নৌকাকে বিজয় করবো।
    তিনি আরো বলেন প্রিয় নেতা আবদুল মতিন খসরু ভাইয়ের মৃত্যুর পর কুমিল্লা-৫ আসনের উপ- নির্বাচনকে সমানে রেখে আমি বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার ২৩২ টি গ্রামের মধ্যে ২২২ টি গ্রামে গনসংযােগ, মাস্ক বিতরন করছি।
    এছাড়া বিভিন্ন এতিমখানা, হাফেজীয় মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের নিয়ে খসরু ভাইয়ের জন্য দোয়া ও মিলাদের আয়োজন করেছি।
    বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার আশ্রায়ান প্রকল্পে থাকা অসহায় মানুষগুলোকে খাদ্য সহায়তা প্রদান করছি।বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার মানুষের ভালবাসায় আগামী দিনেও আমি তাদের সাথে থাকবো।
    তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন আমি আগামী ২৫ তারিখ থেকে নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে দুই উপজেলায় প্রচারনায় থাকবো।আপনারা যারা আমার জন্য মাঠে ছিলেন আমি আশাবাদী আগামী দিনে আপনারা নৌকার পক্ষে কাজ করে যাবেন।
    এসময় বুড়িচং – ব্রাহ্মণপাড়া উপজেলার কর্মরত সাংবাদিকবৃন্দ ধন্যবাদ জানিয়ে বলেন,অল্প সময়ে এহতাশেমুল হাসান ভুঁইয়া রুমি বুড়িচং – ব্রাহ্মণপাড়া আলোড়ন সৃষ্টি করেছেন তরুন এই নেতাকে
    আগামী দিনেও বুড়িচং – ব্রাহ্মণপাড়া বাসীর সেবায় দেখতে চাই।

    আরও পড়ুন