২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া তালায় ১১ ইউনিয়নে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যারা মনিরামপুরে সন্ত্রাসীর হাতে বিকাশ নামে এক দোকানদার নিহত বাংলাদেশ চাইলে নির্বাচনী সহায়তা দেবে জাতিসংঘ : জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো কক্সবাজারে বনভূমিতে প্রশিক্ষণ একাডেমি না করতে সংসদীয় কমিটির সুপারিশ
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> কর্পোরেট
  • কুমিল্লায় বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা
  • কুমিল্লায় বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা

    স্টাফ রিপোর্টার ঃ
    ক সপ্তাহের তুলনায় সোমবার কুমিল্লায় করোনায় আক্রান্তের হার দ্বিগুণ হয়ে গেছে। সোমবার কুমিল্লায় ২৯২টি নমুনার ফল আসে। আক্রান্ত হন ৪৭জন। আক্রান্তের হার ১৬.১শতাংশ। সংখ্যা ও হার বিবেচনায় যা গত এক মাসে সর্বোচ্চ। কুমিল্লা সিভিল সার্জেসন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

    কুমিল্লার সিভিল সার্জেন মীর মোবারক হোসেন বলেন, রোবাবার কুমিল্লায় করোনায় আক্রান্তের হার ছিল ৮.৫, শনিবার ৯.১, শুক্রবার ১৪.১, বৃহস্পতিবার ৭ ও বুধবার ৯.৭ ও মঙ্গলবার ৮শতাংশ। সোমবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৮৫জন। সুস্থ হয়েছেন ১০ হাজার ৯৯৩জন।

    করোনায় আক্রান্ত হয়ে জেলায় এ পর্যন্ত ৪৫১জন মারা গেছেন। সোমবার মার যাননি কেউ। এদিন বিদেশগামী ১২৫জনের নমুনা পরীক্ষায় চারজনের করোনা শনাক্ত হয়।

    আরও পড়ুন