২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা বরুড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরন,পরিবারের সব কিছু পুড়ে ছাঁই
  • কুমিল্লা বরুড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরন,পরিবারের সব কিছু পুড়ে ছাঁই

    বরুড়া প্রতিনিধিঃ
    কুমিল্লা জেলাস্থ বরুড়া উপজেলার ০৭ নং ভাউকসার ইউনিয়নের ভাউকসার গ্রামের পূর্ব পাড়ার মৃত আব্দুল মজিদ এর ছেলে ভাউকসার পূর্ব পাড়া বাইতুল মামর মসজিদের ইমাম মাওলানা আইয়ুব আলীর বসতঘরটি আজ মঙ্গলবার দুপুর ২.১৫ মিনিটে আগুনে পুড়ে ছাই হয়ে যায়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরন থেকে আগুনের সূত্রপাত হয়।
    বরুড়া পল্লী বিদ্যুৎ সমিতিকে অবহিত করলে বিদ্যুৎ বন্ধ করা হয় এবং পল্লী বিদ্যুৎ এর একটি টীম পাঠানো হয়। সাথে সাথে এলাকাবাসীর সহায়তায় ও বরুড়া ফায়ার সার্ভিসকে অবহিত করলে ফায়ার সার্ভিস এর একটি টীম এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে কোন হতাহত না হলেও আগুনে পুড়ে পরিবারটির সহায় সম্বল সবকিছু ছাই হয়ে যায়।
    এই অগ্নিকান্ডে প্রায় ৪ থেকে ৫ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়। ০৭ নং ভাউকসার ইউনিয়নের চেয়ারম্যান জনাব সৈয়দ মাসরুল হক ঘটনাস্থলে এসে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে শান্তনা ও সাহায্যের আশ্বাস প্রদান করেন।

    আরও পড়ুন