২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেনের উদ্যেগে কুমিল্লা- ৫ আসনে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে
  • আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেনের উদ্যেগে কুমিল্লা- ৫ আসনে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে

    ষ্টাফ রিপোর্টারঃ
    ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই স্লোগানে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী, বিশিষ্ট শিল্পপতি ও তরুন আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন।

    শুক্রবার বাদ জুমা আওয়ামীলীগ নেতা মাহতাব হোসেন এর প্রতিষ্ঠিত সামাদ-মোর্শেদা ফাউন্ডেশনের পক্ষ থেকে বুড়িচং উপজেলার ভারেল্লা দক্ষিন ইউনিয়নের অর্ধ সহস্রাধিক অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম কালে উপস্থিত ছিলেন ভারেল্লা দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহ কামাল। এছাড়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, গন্যমান্য ব্যাক্তিবর্গ ও রাজনৈতিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    খাদ্য সামগ্রী বিতরণ শেষে মাহতাব হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই স্লোগানকে সামনে রেখে আমি কুমিল্লা- ৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের ১৭টি ইউনিয়নের অসহায় গরীব, কর্মহীন মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়ে যাচ্ছি। ইতোমধ্যে দুই উপজেলার প্রায় ২০ হাজার মানুষের হাতে খাদ্য উপহার তুলে দিয়েছি। আগামী দিনগুলোতেও আমার এই খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহৃত থাকবে।

    তিনি আরও বলেন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনে উপ-নির্বাচনের তফছিল ঘোষনা করা হয়েছে। আমি এই আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে নৌকা মার্কা উপহার দেয়, আমি আগামীদিনে নৌকার বিজয়ের লক্ষে সর্বশক্তি দিয়ে কাজ করে যাবো।

    আরও পড়ুন