২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া তালায় ১১ ইউনিয়নে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থী যারা মনিরামপুরে সন্ত্রাসীর হাতে বিকাশ নামে এক দোকানদার নিহত বাংলাদেশ চাইলে নির্বাচনী সহায়তা দেবে জাতিসংঘ : জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পো কক্সবাজারে বনভূমিতে প্রশিক্ষণ একাডেমি না করতে সংসদীয় কমিটির সুপারিশ
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> কর্পোরেট
  • কুমিল্লা বুড়িচং ভরাসার বাজারে একটি দোকানে অগ্নিকাণ্ডে ৭ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই
  • কুমিল্লা বুড়িচং ভরাসার বাজারে একটি দোকানে অগ্নিকাণ্ডে ৭ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই

    মোঃআবদুল্লাহ,বুড়িচংঃ

    কুমিল্লার বুড়িচং উপজেলা ভরাসার বাজারে একটি দোকানে অগ্নিকাণ্ড ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে বাজারের এই আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে বাজারে আসে পাশের জনসাধারন।
    প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ১০টার দিকে ভরাসার বাজারে কুদ্দুস স্টোর নামে একটি দোকানে আগুন ধরে গেলে দোকানের খাদ্যদ্রব্যসহ সব মালামাল পুড়ে যায়েএতে দোকানের প্রায় ৭ লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়।
    বুড়িচং ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগে রাত সোয়া ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।
    এদিকে দোকানের মালিক নাঈম ইসলাম জানান, ভরাসার বাজারে আমি গত ৬ বছর ধরে সুনামের সাথে মুদী ব্যবসা করে আসছি। আমার দোকানের আগুন লাগার খবর পেয়ে বাজারে দ্রুত চলে আসি। কি ভাবে আমার দোকানে আগুন লেগেছে তা জানি না। দোকানে প্রায় ৭ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আমি এখন নিঃস্ব হয়ে গেছি। আমি ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

    আরও পড়ুন