২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • মাদক ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে গানের তালে উল্লাস : দুই আসামি গ্রেফতার
  • মাদক ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে গানের তালে উল্লাস : দুই আসামি গ্রেফতার

    কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে আহতের পর রামদা হাতে নাচানাচি করা দুই যুবকের একজনসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার দুপুর ২টার দিকে র‌্যাব কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলেন-উজিরপুর ইউনিয়নের কোমারডোগা গ্রামের সিরাজ মিয়ার ছেলে রাসেল মিয়া(২৩) এবং মামলার প্রধান আসামি একই এলাকার সিরাজ মিয়ার ছেলে শাহজালাল(৩২)। অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৭ মে) মধ্যরাতে কোমরডোগা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে চৌদ্দগ্রাম থানায় তাদের হস্তান্তর করা হবে। এর আগে গত ১৭ মে সকালে স্থানীয় ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে আহত করা হয়। ওইদিন রাতে সাতজনের নাম উল্লেখ করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা আক্তার।

    এ ঘটনার পর মামলা তুলে নিতে ভয় দেখিয়ে সম্প্রতি রামদা হাতে নিয়ে নাচানাচি করেন দুই যুবক মেহেদি হাসান ও রাসেল মিয়া। এ-সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মঙ্গলবার (২৫ মে) ভোরে কোমারডোগা এলাকা থেকে মেহেদি হাসান নামের একজনকে গ্রেফতার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। বৃহস্পতিবার রাসেল মিয়াকে গ্রেফতার করল র‌্যাব।

    আরও পড়ুন