৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুই ভোরের দর্পণের সার্কুলেশন ম্যানেজার ইখতিয়ার হোসেনের মা আর নেই বরিশাল নগরীতে মাদক ও সন্ত্রাসী মনির বাহিনীর হামলায় বাবা ও ছেলে আহত গাজীপুরের অন্তসত্ত্বা নারীর উপর সন্ত্রাসী হামলার মুন্সীগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দুই সন্তানের পর দগ্ধ পিতার মৃত্যু দ.আফ্রিকায় ১ দিনেই ওমিক্রনে আক্রান্ত ১৬ হাজার কুড়িগ্রাম জেলা কৃষক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সড়কের অব্যবস্থাপনা ও দুর্নীতির বিরুদ্ধে লাল কার্ড নিয়ে আবারও আন্দোলনে নেমেছেন শিক্ষার্থীরা নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে দুই নারীসহ পাঁচজন আটক চিরিরবন্দর উপজেলায় আসন্ন ৫ম ধাপের ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • কুমিল্লায় ১০ হাজার পিস ইয়াবা জব্দ, গ্রেফতার ২
  • কুমিল্লায় ১০ হাজার পিস ইয়াবা জব্দ, গ্রেফতার ২

    স্টাফ রিপোর্টার:
    কুমিল্লায় একটি ট্রাকে করে অভিনব কায়দায় পাচারকালে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর এলাকায় জেলা ডিবি পুলিশের একটি টিম এ অভিযান পরিচালনা করে।

    জেলা ডিবি’র ওসি আনোয়ারুল আজিম জানান, ইয়াবার একটি বড় চালান যাচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোরে জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ঢাকাগামী একটি কার্গো ট্রাককে সিগনাল দিয়ে থামিয়ে এতে তল্লাশী করে ট্রাকের কেবিন থেকে একটি পলিথিন ব্যাগে কালো স্কচটেপ দিয়ে মোড়ানো ৫টি বান্ডিল হতে মোট ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করাসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হচ্ছে- ওই ট্রাকের চালক ভোলার লালমোহন থানার লালমোহন গ্রামের মোতালেব মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৮) ও হেলপার পাবনার বেড়া থানার জয়নগর গ্রামের মৃত জিন্দার শেখের ছেলে সাইফুল ইসলাম ওরফে জব্বার (৩০)।

    এ ব্যাপারে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করার পর গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

    আরও পড়ুন