২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> কর্পোরেট >> চট্টগ্রাম
  • বুড়িচং বাজারে সিসি ক্যামেরা উদ্বোধন করেন কুমিল্লা জেলার পুলিশ সুপার
  • বুড়িচং বাজারে সিসি ক্যামেরা উদ্বোধন করেন কুমিল্লা জেলার পুলিশ সুপার

    মোঃ আবদুল্লাহ,বুড়িচং উপজেলা প্রতিনিধিঃ

    কুমিল্লা জেলার বুড়িচং বাজার এলাকায় শৃঙ্খলা রক্ষায় ক্লোজ সার্কিট সিসি ক্যামেরা সোমবার দুপুরে বুড়িচং থানা ও সদর বাজার কমিটির আয়োজনে শুভ উদ্বোধন করেন কুমিল্লা জেলার মান্যবর পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) মহোদয়।
    উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ সোহান সরকার, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কুমিল্লা মহোদয়। সঞ্চালনা করেন মোঃ মাকসুদ আলম, পুলিশ পরিদর্শক(তদন্ত),বুড়িচং থানা।

    স্বাগত বক্তব্য রাখেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ মোজাম্মেল হক( পিপিএম),বাজার কমিটির সাধারন সম্পাদক মিজানুর রহমান খান।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, উপজেলা নির্বাহী অফিসার মোছাম্মৎ সাবিনা ইয়াছমিন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর হোসেন মিঠু,উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) তাহমিদা আক্তার,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিউর রহমান খান,দেবপুর পুলিশ ফাঁড়ি আইসি মোঃ আবদুল্লাহ আল মামুন,বুড়িচং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহআলম,ময়নামতি ইউপি চেয়ারম্যান লালন হায়দার।

    মোট ৮০ টি ক্যামেরার মাধ্যমে সমস্ত বাজার টি নিয়ন্ত্রণ করার পরিকল্পনা হাতে নেয়া হয় । এই প্রসঙ্গে মান্যবর পুলিশ সুপার মহোদয় বলেন, বাজারে এই ধরনের উদ্যোগের ফলে আইন শৃঙ্খলা যেমন ঠিক থাকবে ঠিক তেমনি জান মালের নিরাপত্তা বাড়বে এবং পুলিশের কাজের গতি বাড়বে ।

    এসময় উপস্থিত ছিলেন বুড়িচং থানার সেকেন্ড অফিসার(অপারেশন) সুজয় কুমার,বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম ঠিকাদার, রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান মো: মোস্তফা, ষোলনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম,বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মো: বিল্লাল হোসেন ঠিকাদারসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও বুড়িচং থানার সকল সদস্য এবং বাজার কমিটির সকল সদস্যগণ।

    আরও পড়ুন