২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কুমিল্লা বুড়িচং -ব্রাহ্মণপাড়ার প্রচারনা চালিয়ে যাচ্ছেন দিদার
  • কুমিল্লা বুড়িচং -ব্রাহ্মণপাড়ার প্রচারনা চালিয়ে যাচ্ছেন দিদার

    মোঃ আবদুল্লাহ,বুড়িচং উপজেলা প্রতিনিধিঃ

    কুমিল্লা-৫( বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপ- নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হল শাখার সাবেক সাধারণ সম্পাদক সম্ভাব্য নৌকা প্রার্থী দিদার মোঃ নিজামুল ইসলাম দুই উপজেলার প্রত্যেকটি গ্রামে গিয়ে দিন রাত সাধারণ মানুষের সাথে গনসংযোগ ও কুশল বিনিময় এবং দোয়া চাচ্ছেন।

    তিনি বলেন তরুন ও যুবসমাজের নেতৃত্বে কুমিল্লা-৫ আরো উন্নয়নের দিকে অগ্রসর হবে। আগামী দিনগুলোতে কুমিল্লা- ৫ আসনের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে চান তিনি।

    তিনি আরোও বলেন, আগামী দিনগুলোতে কুমিল্লা- ৫ আসনের মানুষের পাশে থেকে তাঁদের সুখ-দুঃখের অংশীদার হতে চাই। কুমিল্লা-৫ আসনে নেত্রী যাকে মনোনয়ন দিবে আমি তাঁর সাথে কাঁধে কাধ মিলিয়ে কাজ করতে চাই।
    আমি আশাবাদী নেত্রী কুমিল্লা-৫ আসনের নেতৃত্বের জন্য তরুন ও মেধাবীদের মুল্যায়ন করবে।

    আরও পড়ুন