৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
প্রধানমন্ত্রী ‘নেতা মোদের শেখ মুজিব’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইমনকে ছেড়ে দিয়েছে র‍্যাব এ বছর ‘বেগম রোকেয়া’ পদক পাচ্ছেন ৫ নারী নির্বাচিত একজন জনপ্রতিনিধিকে চাইলেই সরিয়ে দেয়া যায় না : হাছান মাহমুদ ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন মুরাদ হাসান পদত্যাগের পর এবার মুরাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে : হানিফ মিয়ানমারে রোহিঙ্গারা ফেসবুকের বিরুদ্ধে ১৫০ বিলিয়ন ডলারের ক্ষতিপূরণ মামলা সৌদি সাংবাদিক জামাল খাসোগজি হত্যায় জড়িত সন্দেহভাজন একজনকে প্যারিসে গ্রেপ্তার অন্তঃসত্ত্বা বড় বোনকে শিরশ্ছেদ করে হত্যা লাকসাম বৈরী আবহাওয়া টানা বৃষ্টিতে থমকে গেছে জনজীবন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে এসপির বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বারসহ গ্রেফতার ২
  • চৌদ্দগ্রামে এসপির বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বারসহ গ্রেফতার ২

    কুমিল্লার চৌদ্দগ্রামে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের গ্রামের বাড়িতে হামলার ঘটনায় ইউপি মেম্বার বেলাল হোসেনসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন; ঘোলপাশা ইউপি মেম্বার বেলাল হোসেন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা তথ্য নিশ্চিত করেছেন।
    মামলা সূত্রে জানা যায়, গত ২৭ মার্চ বিকেলে উপজেলার ধনুসাড়া গ্রামে এসপি ফরিদ উদ্দিনের বাড়ির সামনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এক পর্যায়ে ঘোলপাশা ইউপি চেয়ারম্যান কাজী জাফর আহমেদের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে ফরিদ উদ্দিন বাড়িতে হামলা চালায়। এ ঘটনায় ঘোলপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ কামাল বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় চেয়ারম্যান কাজী জাফর আহমেদসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা করেন।

    আরও পড়ুন