২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু
  • কুমিল্লায় করোনায় দুইজনের মৃত্যু

    গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লায় আরও দুইজনের মৃত্যু হয়েছে।ঈদের আগের দিন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এ দুইজনের মৃত্যু হয়। মৃত দুইজনের একজন কুমিল্লা নগরীর ( পুরুষ-৮৫ বছর) ও অপরজন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার (পুরুষ-৬২ বছর)। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪১৩ জনে।

    এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২২ জন। জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১২ হাজার ৪৭৭ জন।

    শুক্রবার (১৪ মে) বিকেল সাড়ে ৩টায় জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তের হার ৯ দশমিক ৯ শতাংশ। এদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ৮ জন, সদর দক্ষিণ উপজেলায় তিনজন, বুড়িচংয়ে তিনজন, চান্দিনায় একজন, চৌদ্দগ্রামে একজন, নাঙ্গলকোটে পাঁচজন ও মনোহরগঞ্জ উপজেলায় একজন রয়েছেন।

    এদিকে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২০ জন। তারা সবাই কুমিল্লা সিটি করপোরেশন এলাকার বাসীন্দা। এ নিয়ে জেলায় সর্বমোট মোট সুস্থ হয়েছেন ১০ হাজার ১৪৬ জন।

    আরও পড়ুন