২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে ১২০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরণ
  • চৌদ্দগ্রামে ১২০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরণ

    শাহীন আলমঃ
    মানুষ মানুষের জন্য এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রাম পৌর এলাকার দক্ষিণ নোয়াপাড়া ও উত্তর রামচন্দ্রপুর জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে হতদরিদ্র অসহায় ও করোনায় কর্মহীন ১২০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ নোয়াপাড়া ও উত্তর রামচন্দ্রপুর মসজিদ পরিচালনা কমিটির সদস্য হাজি সুরুজ মিয়া, ইমাম হোসেন, ডাক্তার আবদুল হালিম মিয়াজী, আবুল কালাম, মোঃ আলম, মোহাম্মদ শাকিল, সংগঠনের প্রধান উপদেষ্টা শফিউল আলম মনির, উপদেষ্টা লোকমান হোসেন, মোঃ বাবুল, সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ আজিম, সহ-অর্থ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ মাসুদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক আশিকুর রহমান (পিন্টু), সদস্য শাহাদাত ও হান্নান প্রমুখ।
    ঈদ উপহার বিতরণ কার্যক্রমে আর্থিক সহযোগিতা করেন প্রবাসীবৃন্দ। ঈদ উপহার পেয়ে প্রবাসীদের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা। সমাজ সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সভাপতি ও সাধারণ সম্পাদক।
    উল্লেখ্য, ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি গরীব ও অসহায় মানুষের নানাবিধ সমস্যার সমাধানে পর্যাপ্ত সহযোগিতা অব্যাহত রেখেছে।

    আরও পড়ুন