১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে ১২০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরণ
  • চৌদ্দগ্রামে ১২০ পরিবারে মাঝে ঈদ উপহার বিতরণ

    শাহীন আলমঃ
    মানুষ মানুষের জন্য এ প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার চৌদ্দগ্রাম পৌর এলাকার দক্ষিণ নোয়াপাড়া ও উত্তর রামচন্দ্রপুর জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে হতদরিদ্র অসহায় ও করোনায় কর্মহীন ১২০ পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সোমবার এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ নোয়াপাড়া ও উত্তর রামচন্দ্রপুর মসজিদ পরিচালনা কমিটির সদস্য হাজি সুরুজ মিয়া, ইমাম হোসেন, ডাক্তার আবদুল হালিম মিয়াজী, আবুল কালাম, মোঃ আলম, মোহাম্মদ শাকিল, সংগঠনের প্রধান উপদেষ্টা শফিউল আলম মনির, উপদেষ্টা লোকমান হোসেন, মোঃ বাবুল, সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহীন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল মাহমুদ আজিম, সহ-অর্থ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ মাসুদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক আশিকুর রহমান (পিন্টু), সদস্য শাহাদাত ও হান্নান প্রমুখ।
    ঈদ উপহার বিতরণ কার্যক্রমে আর্থিক সহযোগিতা করেন প্রবাসীবৃন্দ। ঈদ উপহার পেয়ে প্রবাসীদের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন গরীব ও কর্মহীন পরিবারের সদস্যরা। সমাজ সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সভাপতি ও সাধারণ সম্পাদক।
    উল্লেখ্য, ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি গরীব ও অসহায় মানুষের নানাবিধ সমস্যার সমাধানে পর্যাপ্ত সহযোগিতা অব্যাহত রেখেছে।

    আরও পড়ুন