২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • Uncategorized
  • কুমিল্লায় অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক,
  • কুমিল্লায় অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক,

    ষ্টাফ রিপোর্টার ঃ
    কুমিল্লায় অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। সোমবার (১০ মে) দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় অপহৃত দুই জনকে উদ্ধার করা হয়েছে।

    আটকরা হলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত নওয়াব মিয়ার মেয়ে রীনা আক্তার (৪০), শংকপুর গ্রামের জয়নাল আবেদীন ভূঁইয়ার ছেলে মো. শাহা পরান (১৯) ও জেলার বুড়িচং উপজেলার এবদারপুর গ্রামের মোস্তফা কামালের ছেলে মো. শরিফ ইসলাম (২২)।
    অপহৃত মাসুদ রানা (১৬) জেলার বরুড়া উপজেলার নাটেহর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও জালাল হোসেন (২২) একই এলাকার বাসিন্দা।
    মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গত ৯ মে জালাল হোসেন ও মাসুদ রানা মোবাইল কিনতে শহরের কান্দিরপাড় মার্কেটে আসেন। পর্যাপ্ত টাকা না থাকায় তারা বাড়ি ফেরার পথে কোটবাড়ি বিশ্বরোড এলাকায় অপহরণকারী চক্রের সদস্যরা দুইজনকে মোবাইল চুরির অপবাদ দিয়ে মোটরসাইকেলে তুলে উত্তর দূর্গাপুর নিয়ে যায়। সেখানে আটক রেখে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। একপর্যায়ে অপহরণকারীরা দুই পরিবারকে ফোন করে ৫০ হাজার টাকা করে মুক্তিপণ দাবি করেন।
    পরিবার পক্ষ থেকে বিষয়টি র‌্যাবকে জানানো হলে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে উত্তর দূর্গাপুর হতে তাদের উদ্ধার করে অপহরণকারী তিনজনকে আটক করা হয়। এসময় অপহরণ কাজে ব্যবহৃত দুটি সুইচ গিয়ার চাকু, একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

    আরও পড়ুন