২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে কোনো পদ-পদবি পাবেন না : মির্জা আজম এমপি জাহাঙ্গীর এর বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, শান্তিপ্রিয় : এসপি জায়েদুল জামালপুর জেলা যুবদলের পরামর্শ সভা অনুষ্ঠিত জামালপুরে মাদক নির্মূল ফুটবল লীগের উদ্বোধন খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া হতে গাঁজাসহ ১ জন গ্রেফতার পাইকগাছায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক? শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত ১৯৪৭ সালে কাশ্মীরে পাকিস্তানের আগ্রাসন’কালো দিবস’ স্মরণে মানববন্ধন অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> করোনা ভাইরাস
  • ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব বিজয়করার উদ্যোগে গরীবদের মাঝে বিশেষ ঈদ উপহার সামগ্রী বিতরণঅৌ
  • ভয়েস অব আমেরিকা ফ্যান ক্লাব বিজয়করার উদ্যোগে গরীবদের মাঝে বিশেষ ঈদ উপহার সামগ্রী বিতরণঅৌ

    চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
    চলমান মহামারী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের সাবেক ৯নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব, অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে বিশেষ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রাইম ব্যাংক লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবদুল বাতেন চৌধুরী। শুক্রবার রাত সাড়ে আটটায় যুবরাজ চৌধুরীর আমন্ত্রণে মালামাল প্যাকিং পরিদর্শনসহ ক্লাবের সদস্যদেরকে উৎসাহ দিতে উপস্থিত হন চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাবেক ভাইস প্রেসিডেন্ট, পিপি (দুদক) ও জননেত্রী শেখ হাসিনা পরিষদ চট্টগ্রামের উপদেষ্টা এডঃ মুজিবুর রহমান চৌধুরী।
    শনিবার ভিওএ ফ্যান ক্লাব বিজয়করার নবনিযুক্ত সভাপতি কাজী আবদুল্লাহ ফরহাদ অপুর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের শুরুতে হাফেজ মোহাম্মদ আবদুর রশিদ বাংলাদেশের প্রতিরক্ষা সচিব প্রয়াত আবদুল্লাহ আল মহসিন চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের জন্য বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইআরআইবি ফ্যান ক্লাব বাংলাদেশের সভাপতি মোহাম্মদ জাকারিয়া চৌধুরী যুবরাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথদিঘী ইউপির প্যানেল চেয়ারম্যান কাজী রেহানা বেগম, ৯ ওয়ার্ডের মেম্বার সাহিদুল ইসলাম চৌধুরী।
    অনুষ্ঠানে সমস্যায় জর্জরিত বিভিন্ন গ্রামের ১৭৫ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও গরীব ও অসহায় পরিবারের মাঝে নগদ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।
    এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আগা রেয়াজুল হক চৌধুরী, সুলতান এ আলম মুনির, পলাশ খন্দকার, হেদায়েতুল্লাহ চৌধুরী শাহিন, মেহেরাজ হাবিব চৌধুরী, রেয়াজুল ইসলাম মিলন প্রমুখ।
    আয়োজক যুবরাজ চৌধুরী বিজয়করা গ্রামবাসীকে সালাম জানিয়ে বলেন, ‘আপনারা আমাদের জন্য দোয়া করবেন। এবার আমি একা এই আয়োজন করি নাই আমার সাথে আপনাদের আর এক সন্তান বিশিষ্ট শিল্পপতি আহম্মেদ মাহবুবুল আলম চৌধুরী নয়ন অর্থ দিয়ে উপহার সামগ্রী ক্রয় ও বন্টনে ব্যবস্থা করেছেন। আপনারা ওনার জন্যও দোয়ার অনুরোধ করছি’।

    আরও পড়ুন