২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • নাঙ্গলকোটে নববধূ হত্যাকরীদের ফাঁসির দাবিতে মানববন্ধন.
  • নাঙ্গলকোটে নববধূ হত্যাকরীদের ফাঁসির দাবিতে মানববন্ধন.

    ষ্টাফ রিপোর্টার ঃ
    ফাঁসির দাবীতে গতকাল উপজেলার সাতবাড়ীয়া ইউনিয়ন বাজার এলাকায় সর্বস্তরের জনগনের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
    মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের পিতা নুর আফজল (ড্রাইভার), সাতবাড়ীয়ার ইউনিয়নের আঃলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ভাই ওয়াহিদুজ্জামান সাকিল প্রমূখ। নুর আফজল মোল্লা বলেন, আমার মেয়েকে পরিকল্পিত ভাবে শশুর বাড়ীর লোকজন হত্যা করেছে।

    আমি দোষিদের চিহ্নিত করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসীর দাবী জানাচ্ছি। আনোয়ার হোসেন বলেন, জেরিন হত্যা কান্ড সাতবাড়ীয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের মাঝে শোখের ছায়া নেমে এসেছে। আমি খুনিদের চিহ্নিত করে সর্বোচ্চ শাস্তির দাবী জানাচ্ছি।
    মানববন্ধন শেষে খুনিদের ফাঁসীর দাবিতে ব্যানার প্লেকার্ড বহন করে এক বিশাল প্রতিবাদ মিছিল সাতবাড়ীয়া ইউপি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

    উল্লেখ্য গত ২৬ই এপ্রিল রাতে সাতবাড়ীয়ার ইউপির নুর আফজল মোল্লার মেয়ে আসছা আক্তার জেরিন একই গ্রামের সিরাজ মজুমদারের ছেলের স্ত্রী প্রবাসী নাজমুল হাসান মজুমদারের বসত ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় থানা পুলিশ তাকে মৃত উদ্ধার করে।

    আরও পড়ুন