২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ
  • জনতা ব্যাংকের জিএম পদে পদোন্নতি পেলেন নূরুল ইসলাম মজুমদার
  • জনতা ব্যাংকের জিএম পদে পদোন্নতি পেলেন নূরুল ইসলাম মজুমদার

    জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পাওয়ায় চৌদ্দগ্রামের কৃতি সন্তান ও চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির অর্থ সম্পাদক মোঃ নূরুল ইসলাম মজুমদারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার পদোন্নতি প্রাপ্ত মহাব্যবস্থাপক(জিএম) মোঃ নূরুল ইসলাম মজুমদার এর কার্যালয়ে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান সোহেল, প্রাইম ব্যাংকের কর্মকর্তা মোঃ এমরান হোসেন ভূঁইয়া, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার আলাল ও জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

    উল্লেখ্য, মোঃ নূরুল ইসলাম মজুমদার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পদার্থ বিজ্ঞানে মাস্টার্স করা মজুমদার ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্সে উচ্চতর ডিগ্রি সম্পন্ন করেন। চলতি বছরের গত ৫ এপ্রিল তাঁকে মহাব্যবস্থাপক(জিএম) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ১৯৯৯ সালে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। চাকুরি জীবনে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগসহ ইনফরমেশান এন্ড টেকনেলজি (আইটি) বিভাগের প্রধান হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি সংযুক্ত আরব আমিরাতে জনতা ব্যাংক অপারেশনাল অফিসে ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

    আরও পড়ুন