১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ
  • জনতা ব্যাংকের জিএম পদে পদোন্নতি পেলেন নূরুল ইসলাম মজুমদার
  • জনতা ব্যাংকের জিএম পদে পদোন্নতি পেলেন নূরুল ইসলাম মজুমদার

    জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক পদে পদোন্নতি পাওয়ায় চৌদ্দগ্রামের কৃতি সন্তান ও চৌদ্দগ্রাম ব্যংকার্স সোসাইটির অর্থ সম্পাদক মোঃ নূরুল ইসলাম মজুমদারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার পদোন্নতি প্রাপ্ত মহাব্যবস্থাপক(জিএম) মোঃ নূরুল ইসলাম মজুমদার এর কার্যালয়ে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও পূবালী ব্যাংকের কর্মকর্তা এস. এম. হাবিব মহসিন সুধন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান সোহেল, প্রাইম ব্যাংকের কর্মকর্তা মোঃ এমরান হোসেন ভূঁইয়া, কর্মসংস্থান ব্যাংকের কর্মকর্তা আবুল বাশার আলাল ও জনতা ব্যাংকের কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

    উল্লেখ্য, মোঃ নূরুল ইসলাম মজুমদার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। পদার্থ বিজ্ঞানে মাস্টার্স করা মজুমদার ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সাইন্সে উচ্চতর ডিগ্রি সম্পন্ন করেন। চলতি বছরের গত ৫ এপ্রিল তাঁকে মহাব্যবস্থাপক(জিএম) পদে পদোন্নতি দেয়া হয়। তিনি ১৯৯৯ সালে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। চাকুরি জীবনে তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগসহ ইনফরমেশান এন্ড টেকনেলজি (আইটি) বিভাগের প্রধান হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি সংযুক্ত আরব আমিরাতে জনতা ব্যাংক অপারেশনাল অফিসে ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

    আরও পড়ুন