১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রাম সড়ক দুর্ঘটনায় ; ট্রাক হেলপার সহ নিহত ৩, আহত ৭
  • চৌদ্দগ্রাম সড়ক দুর্ঘটনায় ; ট্রাক হেলপার সহ নিহত ৩, আহত ৭

    আনিছুর রহমান ঃ
    কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও অপর ৭ জন আহত হয়েছেন। নিহতরা হলেন; ট্রাক হেলপার চট্টগ্রামের মিরেরশরাই উপজেলার করেরহাটের আলমগীর হোসেন(২৭), মোটর সাইকেল আরোহী চৌদ্দগ্রামের উনকোট গ্রামের রফিক মিয়ার ছেলে পেয়ার আহম্মেদ(৩৫) ও লরী চালক রাসেল(৩৮)। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আটগ্রাম রাস্তার মাথায় মঙ্গলবার বেলা পৌনে এগারটায় এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান।
    প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আটগ্রাম পুরাতন রাস্তার মাথায় মঙ্গলবার বেলা পৌনে এগারটায় একটি ট্রাক(ফেনী-ট-১১-০০৪৬) দাঁড়িয়ে ছিল। মুহুর্তের মধ্যে ঢাকামুখী একটি লরীকে(ঢাকামেট্রো-ঢ-৬২-০০১৬) ধাক্কা দেয়। এ সময় পূর্ব দিক থেকে আসা মোটর সাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এক পর্যায়ে লরী সড়কের পাশে থাকা দোকানে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। নিহতরা হলেন; মোটর সাইকেল আরোহী পেয়ার আহম্মেদ, ট্রাক হেলপার আলমগীর হোসেন ও লরী চালক রাসেল নিহত হন। এ সময় আহত হন আরও ৭ জন। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন; ট্রাক চালক শহীদ, লরীর হেলপার শাহাদাত, স্থানীয় রাজন, জামাল, রেদোয়ান, মামুন ও রাজিব।
    এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহত ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার শেষে ফাঁড়িতে নেয়া হয়েছে। আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে’।

    আরও পড়ুন