২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ >> করোনা ভাইরাস
  • চৌদ্দগ্রামে ‘লকডাউন’ না মানায় পথচারী ও ব্যবসায়ীকে জরিমানা
  • চৌদ্দগ্রামে ‘লকডাউন’ না মানায় পথচারী ও ব্যবসায়ীকে জরিমানা

    কুমিল্লার চৌদ্দগ্রামে সরকার নির্দেশনা ‘লকডাউন’ না মানায় পথচারী ও বিভিন্ন ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার আল আমিন সরকার। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম ও মিয়াবাজার এলাকায় ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও ১৪ জন পথচারীকে ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন এসআই জুয়েলের নেতৃত্বে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি টিম।
    সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম বাজারে পরিচালনা পরিচালনা কমিটির সভাপতি আকতার হোসেন পাটোয়ারী, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ খাঁ শামীম, মিয়াবাজারে উজিরপুর ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন খোরশেদ ও মিয়াবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দিন সর্দারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

    আরও পড়ুন