১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান : আন্তঃজেলা বাস ডাকাত চক্রের ৩ জন গ্রেফতার
  • চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান : আন্তঃজেলা বাস ডাকাত চক্রের ৩ জন গ্রেফতার

    কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তঃজেলা বাস ডাকাত চক্রের সক্রিয় তিন সদস্যকে গ্রেফতার শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলো; ঢাকার কদমতলী থানার নতুন শ্যামপুর গ্রামের মৃত নাজিম উদ্দিনের পুত্র বিল্লাল হোসেন(৩৮), গাজীপুরের আশুলিয়া থানার সাভার এলাকার মৃত আবদুর রাজ্জাকের পুত্র এছার উদ্দিন প্রকাশ ইছার আলী(৪৮) ও নারায়নগঞ্জের আড়াইহাজার থানার মুকুন্দি গ্রামের ইমান আলীর পুত্র শাহিনুর রহমান শাহিন(৪৫)। বুধবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক তদন্ত ত্রিনাথ সাহা।
    তিনি জানান, চৌদ্দগ্রাম থানার ১৬ মার্চের একটি মামলায়(নং-২৯) ধারা-৩৯৫/৩৯৭ এর পেনাল কোডের ঘটনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে সনাক্ত পূর্বক মঙ্গলবার রাতে ঢাকা, নারায়নগঞ্জ, গাজীপুর এর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে পুলিশ। কুমিল্লার পুলিশ সুপার ফারুক হোসেনের নির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম সাইফের সার্বিক তত্ত্বাবধানে এবং চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত শুভ রঞ্জন চাকমার নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম ঢাকা থেকে বিল্লাল হোসেন, সাভার থেকে ইছার আলী ও নারায়নগঞ্জ থেকে শাহিন নামের তিন ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৫ টি মামলা রয়েছে বলে জানা গেছে।

    আরও পড়ুন