২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আওয়ামীলীগ
  • চৌদ্দগ্রামে যুবলীগ নেতার ব্যানার-পেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ
  • চৌদ্দগ্রামে যুবলীগ নেতার ব্যানার-পেস্টুন ছিড়ে ফেলার অভিযোগ

    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক কামাল হোসেন নয়নের ব্যানার ও পেষ্টুন রাতের আধাঁরে ছিড়ে ফেলেছে দূর্বৃত্তরা । এ ঘটনায় যুবলীগ নেতা কামাল হোসেন নয়ন সোমবার সন্ধ্যায় থানায় একটি অভিযোগ(এসডিআর নং-৮৬৮) দায়ের করেছেন।
    অভিযোগে কামাল হোসেন নয়ন উল্লেখ করেন, গত চার মাস আগে শুভপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির ছবি সম্বলিত ছবিসহ কয়েকটি ব্যানার ও পেষ্টুন সড়কের পাশে গাছে ও পিলারে লাগানো হয়। সম্প্রতি ওয়ার্ড আ’লীগের কমিটি নিয়ে কাছারিপাড়া গ্রামের মৃত ইউনুছ মিয়ার ছেলে সোহাগ মিয়া গংয়ের সাথে তাঁর বাকবিতন্ডার ঘটনা ঘটে। এরই জের ধরে কে বা কারা কামাল হোসেন নয়নের ব্যানার ও পেষ্টুনগুলো গত ৩ ও ৪ এপ্রিল রাতে ছিড়ে ফেলে ও নিয়ে যায়।
    এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে’।

    আরও পড়ুন