২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লসিভ
  • চৌদ্দগ্রামে প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ আটক ২
  • চৌদ্দগ্রামে প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ আটক ২

    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার লাটিমী এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১১ এর একটি টিম।
    আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো; কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার শ্রীগাংতা গ্রামের মোঃ ফুল মিয়া এর ছেলে মোঃ জসিম উদ্দিন ও চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানার ইমাম নগর গ্রামের মোঃ আব্দুল জলিল এর ছেলে মোঃ নুরুল কাদের। সোমবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

    তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাটিমী এলাকায় সোমবার ভোরে অভিযান চালায় র‍্যাব-১১ এর একটি টিম। অভিযানকালে প্রাইভেটকার বোঝাই ৪০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিন ও নুরুল কাদেরকে আটক করা হয়। একই সাথে গাঁজা পাচারকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

    র‍্যাবের প্রাথমিক অনুসন্ধান ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে তারা গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

    র‍্যাবের অধিনায়ক তালুকদার নাজমুস সাকিব আরও বলেন, ‘মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে আটককৃতদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন’।

    আরও পড়ুন