২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রামে রাতে ফসলি জমিতে মাটি কাটার সময় আটক ৮ জনকে সাজা
  • চৌদ্দগ্রামে রাতে ফসলি জমিতে মাটি কাটার সময় আটক ৮ জনকে সাজা

    কুমিল্লার চৌদ্দগ্রামে ফসলি জমি থেকে মাটি কাটার সময় রাতভর অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। এ সময় মাটি কাটার দুইটি ড্রাম ট্রাক আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভুমি আল আমিন সরকার।
    তিনি বলেন, একটি চক্র দীর্ঘদিন যাবৎ ফসলি জমি ও নদীর পার কেটে মাটি নিয়ে ইটভাটাগুলোতে বিক্রি করছে। এ চক্রটি প্রশাসনের অভিযানের ভয়ে রাতভর ড্রাম ট্রাক, ট্রাক্টর এবং ভেকু দিয়ে ফসলি জমির মাটি কেটে ইটভাটায় বিক্রি করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে সোমবার রাত অভিযান চালিয়ে উপজেলার কালিকাপুর ইউনিয়নের মিরশ^ান্নী ও শ্রীপুর ইউনিয়নের পদুয়া নামক স্থানে এ চক্রটি মাটি কাটার সময় ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। সাজাপ্রাপ্তরা হলো; সদর দক্ষিণ উপজেলার ধর্মপুর গ্রামের মনির মিয়ার ছেলে ইমন, ছিদ্দিকুর রহমানের ছেলে সেলিম মিয়া, উত্তর সুয়াগাজীর হারুন রশীদের ছেলে মোরশেদ, চৌদ্দগ্রামের বাবুচির আবুল কাশেমের ছেলে রিপন, কাশিনগরের উত্তর যাত্রাপুরের আলী আকবরের ছেলে আবদুল আলী, উত্তর শ্রীপুরের বাচ্চু মিয়ার ছেলে হেলাল, নোয়াখালীর সুবর্ণচরের রফিক উল্লাহর ছেলে আবদুর রহিম ও আবদুল করিম।

    আরও পড়ুন