১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে গাড়ী চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত
  • চৌদ্দগ্রামে গাড়ী চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

    কুমিল্লার চৌদ্দগ্রামে দ্রুতগামী গাড়ী চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। পৃথক দুর্ঘটনায় আরও দুই ব্যাক্তি আহত হয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের চৌদ্দগ্রাম স্টেশন ইনচার্জ এয়াছিন প্রাধানিয়া।
    জানা গেছে, সোমাবার বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের ধনুসাড়া গ্রামের ফঠিক মিয়ার ছেলে ইলিয়াছ ও তাঁর বন্ধু জাহাঙ্গীর মোটর সাইকেল যোগে চৌদ্দগ্রাম বাজারে আসার পথে মহাসড়কের নবগ্রাম রাস্তার মাথায় পৌছালে পিছন থেকে আসা অজ্ঞাতনামা একটি গাড়ী চাপা দিলে দু’জনই গুরুত্বর আহত হন। এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা প্রেরণ করা হয়। পথিমধ্যে ইলিয়াছ ও জাহাঙ্গীর মারা যান।
    এ ব্যাপারে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আবুল হাসেম জানান, আহত অবস্থায় ইলিয়াছ ও জাহাঙ্গীরকে হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে কুমিল্লা প্রেরণ করা হয়। অন্যদিকে পৃথক দুর্ঘনায় তাফসির ও সাদেকুল ইসলাম নামে আরও দুই মোটর সাইকেল আরোহী আহত হয়েছেন।

    আরও পড়ুন