২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ভূমি জালিয়াতির আখড়া কেরাণীগঞ্জ রেকর্ড বহির্ভূত জাল দলিলেই হচ্ছে নামজারি সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান সাম্প্রদায়িত সম্প্রীতি রক্ষায় মহানবী (সা.)’র আদর্শ সুমহান : ন্যাপ মহাসচিব সাংবাদিক জনি’র চীর বিদায় শেখ রেহানাকে প্রধানমন্ত্রীর দায়িত্ব দেয়া উচিত বলে মন্তব্য : ডা. জাফরুল্লাহ চৌধুরী খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে ফুলতলা হতে ৫ লিটার দেশী মদসহ গ্রেফতার ১ ঝিনাইদহে নিখোঁজ ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আগাম আলু চাষিদের স্বপ্ন এখন গুড়েবালি শ্বশুরবাড়ির অমানুষিক নির্যাতনে মিঠুনের মৃত্যু ৯৬ রানে অলআউট বিপর্যয়ে লঙ্কানরাও
  • প্রচ্ছদ
  • Uncategorized >> এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • কাতার প্রবাসীর ‘স্ত্রী’ নিয়ে উধাও ইতালি প্রবাসী!
  • কাতার প্রবাসীর ‘স্ত্রী’ নিয়ে উধাও ইতালি প্রবাসী!

    কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের কাদঘর গ্রামের কাতার প্রবাসী নজরুল ইসলামের স্ত্রী পাপিয়া আক্তার(৩০) পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় তিনজনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তর হলো; পাপিয়া আক্তার, পরকীয়া প্রেমিক শাহীন মিয়া ও আইরিন আক্তার।
    প্রবাসী নজরুল ইসলাম টেলিফোনে কান্নাজড়িত কণ্ঠে জানান, ১৪ মার্চ রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে পাপিয়া বেগম ব্যাংক থেকে ৩ লাখ ৯৪ হাজার টাকা উত্তোলন করে নিয়ে যায়। জমি ক্রয়ের জন্য ঘরে থাকা আরও ১২ লাখ টাকা এবং আমার দেয়া ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ পরকিয়া প্রেমিক শাহীন মিয়ার সাথে পালিয়ে যায়। নগদ টাকা ও সম্পদ মিলিয়ে প্রায় ২৪ লাখ টাকা সে নিয়ে গেছে। আমার স্ত্রীর পরকিয়া প্রেমিক শাহীন মিয়া আমাদের কাদঘর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। সে ইতালি থাকে। দেশে ছুটিতে এসেই এ কান্ড ঘটিয়েছে। সম্পর্কে শাহীন মিয়া আমার জেঠাত ভাই।

    আরও পড়ুন