২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম >> টপ নিউজ
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১

    ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদীঘি এলাকায় সোমবার সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত ও হেলপার আহত হয়েছেন। নিহত চালকের নাম আবু তাহের। তিনি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার চর দেহুন্দা গ্রামের উত্তর পাড়ার সিরাজ মিয়ার পুত্র আবু তাহের। আহত হেলপার জসিম উদ্দিন ভোলা সদর উপজেলার শিবপুর গ্রামের ইউনুছ মিয়ার পুত্র। সোমবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রায়হান।
    তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জগন্নাথদীঘি এলাকায় সোমবার দুপুরে ঢাকামুখী লরিকে পিছন থেকে ধাক্কা দেয় মালবাহী পিকআপ(ঢাকামেট্রো-খ-১৮-৩১৫৩)। এতে পিকআপের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে গুরুতর আহত হন পিকআপ চালক আবু তাহের ও হেলপার জসিম উদ্দিন। আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার শেষে হাইওয়ে ফাঁড়িতে নিয়ে যায়।

    আরও পড়ুন