২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বিদ্রোহী প্রার্থী হলে ভবিষ্যতে কোনো পদ-পদবি পাবেন না : মির্জা আজম এমপি জাহাঙ্গীর এর বাঁচার আকুতি, চিকিৎসার জন্য চান সহযোগিতা নারায়ণগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক, শান্তিপ্রিয় : এসপি জায়েদুল জামালপুর জেলা যুবদলের পরামর্শ সভা অনুষ্ঠিত জামালপুরে মাদক নির্মূল ফুটবল লীগের উদ্বোধন খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ডুমুরিয়া হতে গাঁজাসহ ১ জন গ্রেফতার পাইকগাছায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ ব্যাংকার মোরশেদের মামলা আড়াল করতেই মুনিয়ার নাটক? শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস পালিত ১৯৪৭ সালে কাশ্মীরে পাকিস্তানের আগ্রাসন’কালো দিবস’ স্মরণে মানববন্ধন অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বৈদ্যুতিক শর্ট সার্টিকের অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতিক্ষয়
  • বুড়িচংয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের বৈদ্যুতিক শর্ট সার্টিকের অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতিক্ষয়

    মোঃ আবদুল্লাহ,

    বৃহস্পতিবার সন্ধ্যা কুমিল্লার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (হাসপাতালে) বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত্র ঘটে। মুহূর্তের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতর হোমিওপ্যাথি ডাক্তারের রুমে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বুড়িচং উপজেলা ফায়ার সার্ভিস এর একটি টিম স্থানীয় লোকজন ও হাসপাতালের কর্মচারী চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে। এতে ভয়াবহ অগ্নিকাণ্ডের হাত কিংবা কোটি টাকার ক্ষয়ক্ষতি এবং প্রান হানি থেকে অল্পের জন্য রক্ষা পেল বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। আগুনের খবর পেয়ে হাসপাতালের রোগীসহ অন্যান্যরা প্রান ভয়ে দিকবি দিক ছুটা ছুটি করতে থাকে।
    বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু জানান বৃহস্পতিবার সন্ধ্যা প্রায় ৭টার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতর হোমিওপ্যাথি ডাক্তার এমদাদুল হক ফয়সাল এর রুমে বৈদ্যুতিক শর্টসার্কিট এর মাধ্যমে আগুনের সূত্র পাত্র ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস এর একটি আসে। তখন কমপ্লেক্সের কর্মীরা সার্কিট ফেলে দেয় এবং আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে অাগুন নিয়ন্ত্রণে অানে। আগুনে একটি ৪ লক্ষাধীক টাকা মূল্যের এক্সে মেশিন আসবাবপত্র, ঔষধ পত্র সহ বিভিন্ন মালামাল ক্ষতি সাধিত হয়েছে প্রায় ৬ লক্ষাধীক টাকার। অল্প সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসায় বহু ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গেছে।

    আরও পড়ুন