২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> চট্টগ্রাম
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হেলপারসহ নিহত ২
  • চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হেলপারসহ নিহত ২

    কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মাছ বোঝাই পিকআপে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন; পিকআপের হেলপার রাজশাহীর বাগমারা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হামিদ আলীর পুত্র ফয়সাল(২০) ও মাছ বহন সহযোগী একই গ্রামের আবদুস সাত্তারের পুত্র হাবিবুর রহমান(৩৮)। বৃহস্পতিবার বিকেলে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।
    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা এলাকায় চট্টগ্রামমুখী মাছ বোঝাই একটি পিকআপ দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে পিকআপের সামনে থাকা হেলপার ফয়সাল ও পিছনে থাকা মাছ বহন সহযোগি হাবিবুর রহমান নিহত হন। তবে পালিয়ে যায় পিকআপের চালক। খবর পেয়ে মিয়াবাজার হ্ইাওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার শেষে ফাঁড়িতে নিয়ে যায়।

    আরও পড়ুন