২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • এক্সক্লসিভ >> খেলাধুলা >> চট্টগ্রাম
  • বুড়িচংয়ে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত
  • বুড়িচংয়ে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

    মোঃ আব্দুল্লাহ,

    শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমুল ইউনিয়নের আনন্দপুর পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত এবং বাকশীমুল পূর্ব পাড়া সিরাজুল ইসলাম সিরাজ এর বাড়ি সংলগ্নে আরিফ একাদশ বনাম নয়ন একাদশ হা-ডু-ডু এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ী হয় অবিবাহিত একাদশ এবং রানারআপ হয় বিবাহিত একাদশ। এবং বাকশীমুল পূর্ব পাড়ায় বিজয়ী হয় নয়ন একাদশ রানারআপ হয় আরিফ একাদশ।
    আনন্দপুর খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকশীমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবদুল করিম।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , বাংলাদেশ আওয়ামী পেশাজীবি লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি বুড়িচং কৃষক লীগ হাজী মোঃ মফিজুল ইসলাম, উপজেলা অাওয়ামীলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মীর মোঃ সেলিম উল্লাহ সেলিম, সহ-সভাপতি ২ নং বাকশীমুল ইউনিয়ন বিএনপি এ কে এম গিয়াস উদ্দিন, সাবেক মেম্বার বাকশীমুল ইউনিয়ন পরিষদ মোঃ ফজলুর রহমান,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ শহিদুল ইসলাম, আমজাদ হোসেন মেম্বার।
    উক্ত খেলা্য সভাপতিত্ব করেন বাকশীমুল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লিটন রেজা এবং পরিচালনা করে মোঃ খলিলুর রহমান ও শুকর আলী।

    বাকশীমূল বুড়িচংয়ে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বাকশীমুল পূর্বপাড়া একতা ক্লাবের উদ্যোগে বাকশীমুল হা-ডু-ডু খেলাটি অনুষ্ঠিত।উক্ত খেলায় সভাপতিত্ব করেন চেয়ারম্যান ২ নং বাকশীমুল ইউনিয়ন পরিষদ আবদুল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আঃ রশিদ, বাংলাদেশ আওয়ামী পেশাজীবি লীগ, কেন্দ্রীয় কমিটি হাজী মোঃ মফিজুল ইসলাম, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মীর মোঃ সেলিম উল্লাহ সেলিম,সত্বাধীকারী আনাস ট্রাভেলস এন্ড টুরস আলহাজ্ব মোঃ মনির হোসেন, আওয়ামী লীগ, সাধারণ ৩ নং ওয়ার্ড, ২ নং বাকশীমুল ইউনিয়ন হাসানুজ্জামান হাসান, খেলাটি পরিচালনা করেন ৩ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজ।

    আরও পড়ুন