২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • কর্পোরেট >> চট্টগ্রাম
  • জাতীয়ভাবে পুরস্কারে ভূষিত হয়েছে কুমিল্লার অন্যতম ভ্রমণ সংগঠন “দূর্বার বাংলা”।
  • জাতীয়ভাবে পুরস্কারে ভূষিত হয়েছে কুমিল্লার অন্যতম ভ্রমণ সংগঠন “দূর্বার বাংলা”।

    দেশের পর্যটন শিল্পে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জাতীয়ভাবে পুরস্কারে ভূষিত হয়েছে কুমিল্লার অন্যতম ভ্রমণ সংগঠন “দূর্বার বাংলা”। গত শুক্রবার বিকালে বন্দর নগরী চট্টগ্রামস্থ পর্যটন কর্পোরেশন ভবনের হলরুমে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে “দুর্বার বাংলা” এর সভাপতি মো: এমরান হোসেন বাপ্পীর হাতে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান। এ সময় পর্যটন মন্ত্রণালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন ভ্রমণ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
    উল্লেখ্য, দুর্বার বাংলা সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে প্রায় প্রতি মাসেই দেশের গুরুত্বপূর্ণ পর্যটনকেন্দ্র ও দর্শনীয় স্থানগুলোতে ভ্রমণ পরিচালনা করে আসছে। ভ্রমণ প্রিয়দের অতি পছন্দের এ সংগঠন দেশের গন্ডি ফেরিয়ে ইতিমধ্যে বিদেশ ভ্রমণেও অংশগ্রহণ করছে প্রায় প্রতি বছর। পাশাপাশি বিভিন্ন ভ্রমণ সংগঠনের সাথে সমন্¦য় করে ভ্রমণ বিষয়ক সভা-সেমিনার আয়োজন সহ জাতীয় পর্যায়ের বিভিন্ন সম্মেলনে অংশগ্রহণ করে আসছে। এছাড়াও মানবসেবার মহান ব্রত নিয়ে উপজেলা ও জেলা পর্যায়ে স্বেচ্ছায় রক্তদান, ত্রান সামগ্রী বিতরণ, বিভিন্ন মানবিক-সামাজিক কার্যক্রমের আয়োজন ও স্বতঃফূর্ত অংশগ্রহণের মাধ্যমে বিশেষ অবদান রেখে আসছে।

    আরও পড়ুন